ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সাউথইস্ট ব্যাংক-মাস্টারকার্ডের যৌথ ক্রেডিট কার্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
সাউথইস্ট ব্যাংক-মাস্টারকার্ডের যৌথ ক্রেডিট কার্ড

ঢাকা: মাস্টারকার্ডের সঙ্গে অংশীদারিত্বে সাউথইস্ট ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ড (ওয়ার্ল্ড-প্লাটিনাম-টাইটানিয়াম-গোল্ড) ও প্রিপেইড কার্ড চালু করেছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে ঢাকার লা মেরিডিয়ান হোটেলে কার্ডটির উদ্বোধন করেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান আলমগীর কবির, ব্যবস্থাপনা পরিচালক সহিদ হোসেন ও মাস্টারকার্ডের বাংলাদেশ প্রধান সৈয়দ মোহাম্মদ কামাল।


 
এ সময় আলমগীর কবির বলেন, আমি নিশ্চিত যে সাউথইস্ট ব্যাংক ও মাস্টারকার্ড যৌথভাবে গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা প্রদান, নিত্য নতুন সেবার উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে পারবে। আমাদের ব্যাংক সবসময় সর্বাধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের জীবন মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার চেষ্টা করছে। সাউথইস্ট ব্যাংক ও মাস্টারকার্ডের এই অংশীদারিত্ব গ্রাহকদের বিভিন্ন ধরনের সুবিধা প্রদান ও সর্বোচ্চ মানের গ্রাহক সেবা প্রদান নিশ্চিত করবে।

সহিদ হোসেন বলেন, মাস্টারকার্ডের সাথে অংশীদারিত্বে ক্রেডিট কার্ড কার্যক্রম শুরু করতে পেরে সাউথইস্ট ব্যাংক আনন্দিত। আমরা সব সময় আমাদের গ্রাহকরা জন্য উন্নততর সেবা প্রদানের জন্য কাজ করে যাচ্ছি, আর এরই ধারাবাহিকতায় মাস্টারকার্ডের বিভিন্ন সুবিধা সম্বলিত কার্ডের মাধ্যমে গ্রাহকদের বিশ্বব্যাপী বিভিন্ন সেবা প্রদানে সক্ষম হবো বলে আশা করছি।

সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, সাউথইস্ট ব্যাংকের সাথে মাস্টারকাডের্র ক্রেডিট ও প্রিপেইড কার্ড চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ কার্ড কাস্টমারদের জন্য নিয়ে আসছে নানাবিধ আকর্ষণীয় সুবিধা এবং আমরা আশা করি কাস্টমাররা এ সকল সুবিধা পেয়ে খুশি হবেন।

এ সময় ব্যাংকটির ভাইস প্রেসিডেন্ট গীতাংক দত্তসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাউথইস্ট ব্যাংকের মাস্টারকার্ড গ্রাহকরা পাচ্ছেন বিশ্বজুড়ে ৮৫০টিরও বেশি এয়ারপোর্টে প্রাইয়োরিটি পাসের ফ্রি মেম্বারশিপ। এছাড়াও বছরে ২৫টির বেশি লেনদেন করলে, কার্ড চেক এবং ফ্রি সাপ্লিমেন্টারি কার্ড। মাস্টারকার্ড ওয়ার্ল্ডকার্ড গ্রাহকরা বিশ্বজুড়ে পাচ্ছেন ট্রাভেল, ডাইনিং এবং গল্ফ-এ ১ হাজার ৩শ’রও বেশি অফার।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।