ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সেরা বেসরকারি স্টল বসুন্ধরা এলপি গ্যাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
সেরা বেসরকারি স্টল বসুন্ধরা এলপি গ্যাস ছবি: জি এম মুজিবুর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: 'আলোর পথে আরও এগিয়ে' স্লোগানকে সামনে রেখে তিন দিনব্যাপী অনুষ্ঠিত জ্বালানি ও বিদ্যুৎ মেলায় সেরা বেসরকারি স্টলের পুরস্কার পেয়েছে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড।

শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বসুন্ধারা এলপি গ্যাসের প্রতিনিধির হাতে এই পুরস্কার তুলে দেন বিদ্যু‍ৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।



সরকারি স্টল ক্যাটাগরিতে সেরা পুরস্কার পায় ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, বড় পুকুরিয়া কয়লা খনি লিমিটেড ও ভূ-তাত্ত্বিক জরিপ অধিদফতর।

বেসরকারি স্টল ক্যাটাগরিতে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের সঙ্গে যৌথভাবে পুরস্কার পায় সাইফ পাওয়ার টেক। সরকারি ও বেসরকারি সার্বিকভাবে সেরা পুরস্কার পায় পিডিপি’র স্টল।

সমাপনী দিনে সাংস্কৃতিক অনুষ্ঠানে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে গম্ভীরা পরিবেশিত হয়, খ্যাতনামা নাট্যদল প্রাচ্যনাট পরিবেশন করে নাটিকা, সংগীত পরিবেশন করেন রায়সা আজাদ, নৃত্য পরিবেশন করে ওয়ার্দা রিহাব ও তার দল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নাজিম উদ্দিন চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আবুল কালাম আজাদ, বিদ্যু‍ৎ বিভাগের সচিব ড. আহমেদ কায়কাউস।

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগ আয়োজিত এ মেলায় বিদ্যুৎ ও জ্বালানি সম্পর্কিত সরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি দেশি-বিদেশি ১০৬টি প্রতিষ্ঠানের ৩০৩টি স্টল এ মেলায় স্থান পায়।

গত বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) তিন দিনব্যাপী এই মেলা শুরু হয়ে শেষ হয় শনিবার (১২ ডিসেম্বর)।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
এইচআর/টিআই

** ভবিষ্যতের ভরসা বসুন্ধরা এলপি গ্যাস
** বিদ্যুৎ মেলায় শেষ দিনেও উপচে পড়া ভিড়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।