ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নিরাপত্তা সরঞ্জামাদির তিন দিনব্যাপী প্রদর্শনী শেষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
নিরাপত্তা সরঞ্জামাদির তিন দিনব্যাপী প্রদর্শনী শেষ

ঢাকা: ভবন ও অগ্নি নিরাপত্তার সরঞ্জামাদির তিন দিন ব্যাপী অনুষ্ঠিত তৃতীয় আন্তর্জাতিক প্রদর্শনী শেষ হয়েছে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত ৭ তারিখ থেকে অনুষ্ঠিত এ প্রদর্শনী বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় শেষ হয়েছে।



প্রদর্শনীর শেষ দিনে ছিলো দর্শনার্থীদের উল্লেখযোগ্য ভিড়।

প্রত্যাশা প্রটেকশন নামের একটি প্রতিষ্ঠানেরর সিইও মোহাম্মাদ আরমান মজুমদার শেষ দিন এসেছিলেন প্রদর্শনীতে। তিনি বলেন, এ ধরণের আয়োজন দেশের সাধারণ ক্রেতা ও ব্যবসায়ী উভয়ের জন্যই গুরুত্বপূর্ণ। এখানের বিভিন্ন স্টলে স্থান পাওয়া নিরাপত্তা ইকুইপমেন্টগুলোর সম্পর্কে জানার সুযোগ রয়েছে এর মাধ্যমে বিশ্বের আধুনিক যন্ত্রপাতির মান, কার্যকারিতা সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে।

নাভানা ইন্টারলিংকস লিমিটেডের মার্কেটিং এক্সিকিউটিভ মাহমুদ ইসলাম বলেন, এখানে বিভিন্ন ধরণের সিকিউরিটি সিস্টেম প্রদর্শনীর পাশাপাশি সার্ভিসের বিষয়টিও রয়েছে যা ক্রেতাদের বিভিন্ন প্রতিষ্ঠানের সার্ভিসের বিষয়ে জানার সুযোগ করে দিচ্ছে।

দেশি-বিদেশি  ছত্রিশটি প্রতিষ্ঠান এ প্রদর্শনীতে অংশ নেয়। মেলায় ফায়ার ডোর, ফায়ার স্প্রিংকলার, ফায়ার পাম্পসহ আগুন নেভানোর কাজে ব্যবহৃত নানা ধরণের যন্ত্রপাতি প্রদর্শন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৫
এইচআর/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।