ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ক্ষুদ্র উদ্যোক্তাদের ঋণ দেবে ব্র্যাক ব্যাংক-এসএমই ফাউন্ডেশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
ক্ষুদ্র উদ্যোক্তাদের ঋণ দেবে ব্র্যাক ব্যাংক-এসএমই ফাউন্ডেশন ছবি: বাংলানিউজেটোয়েন্টিফোর.কম

ঢাকা: ক্রিকেট ব্যাট উৎপাদনকারী ক্ষুদ্র উদ্যোক্তাদের ঋণ সুবিধা দিতে ব্র্যাক ব্যাংক লিমিটেড ও এসএমই ফাউন্ডেশন চুক্তি সই করেছে। চুক্তির আওতায় দেশের দক্ষিণাঞ্চলের জেলাগুলোতে ক্রিকেট ব্যাট উৎপাদনের সঙ্গে জড়িত ক্ষুদ্র উদ্যোক্তাদের আর্থিক ঋণ সুবিধা দেবে ব্র্যাক ব্যাংক।



সোমবার (৭ ডিসেম্বর) ব্রাক ব্যাংক থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তি বলা হয়, এ চুক্তির ফলে বলদিয়া ক্রিকেট ব্যাট ক্লাস্টার, পিরোজপুরের স্বরূপকাঠী, যশোরের নরেন্দ্রপুর ক্রিকেট ব্যাট ক্লাস্টার, ঝিনাইদহের কোটচাঁদপুর ক্রিকেট ব্যাট ক্লাস্টার এবং খুলনার রূপসা ও ফুলতলার ক্রিকেট ব্যাট উৎপাদনের সঙ্গে জড়িত ক্ষুদ্র উদ্যোক্তারা ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে সহজ শর্তে এসএমই ঋণ সুবিধা পাবেন।

ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিতে সই করেন- ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর এফ হুসাইন এবং এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এসএমই ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক এস এম শাহিন আনোয়ার ও উপ-মহাব্যবস্থাপক ও বোর্ড সেক্রেটারি নাজিম সাত্তার, ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইশতিয়াক মহিউদ্দীন, হেড অব স্মল বিজনেস সৈয়দ আব্দুল মোমেন এবং কমিউনিকেশন ও সার্ভিস কোয়ালিটি বিভাগের প্রধান জারা জাবীন মাহবুব।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।