ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আখতারুজ্জামান বাবু আবার ইউসিবিএল চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, মে ৩০, ২০১১
আখতারুজ্জামান বাবু আবার ইউসিবিএল চেয়ারম্যান

চট্টগ্রামঃ দীর্ঘ ১৯ বছর পর আবারো ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও সাংসদ আখতারুজ্জামান চৌধুরী বাবু। সোমবার সকালে ঢাকার রেডিসন হোটেলে বেসরকারী এই ব্যাংকের বার্ষিক সাধারণ সভায় তাকে চেয়ারম্যান ঘোষণা করা  হয়।

ওই ব্যাংকের পরিচালক আখতারুজ্জামান চৌধুরীর বড় ছেলে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতি সাইফুজ্জামান চৌধুরী জাবেদ তার পিতা ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বলে বাংলানিউজকে  নিশ্চিত করেছেন।

বার্ষিক সাধারণ সভার পর নব নির্বাচিত চেয়ারম্যানের সভাপতিত্বে ব্যাংকের বোর্ড সভা শুরুহয়। দুপুরে এই রিপোর্ট লেখা পর্যন্ত বোর্ড সভা চলছিল।

উল্লেখ্য, আখতারু“জ্জামান চৌধুরীর নেতৃত্বে ১৯৮৩ সালে দেশের শীর্ষস্থানীয় এই ব্যাংকটির যাত্রা শুরু হয়। এরপর থেকে ১৯৯১ সাল পর্যন্ত তিনি টানা ব্যাংকটির নির্বাহী কমিটির চেয়ারম্যানের দায়িত্ব  পালন  করেছেন।

বাংলাদেশ সময়: ১৪২০ঘণ্টা, মে ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।