ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দুইদিন শেয়ার কেনাবেচা করবে না সিলেটের বিনিয়োগকারীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, মে ২৬, ২০১১

সিলেট: শেয়ারবাজারে অস্থিরতা নিরসনের দাবিতে আগামী রোববার ও সোমবার সিলেটের সব ব্রোকার হাউজে শেয়ারের ক্রয় ও বিক্রয় বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ‘সিলেটের বিনিয়োগকারীরা’ নামের একটি সংগঠন।

বৃহস্পতিবার দুপুর দেড় টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে প্রায় শতাধিক বিনিয়োগকারীদের মানববন্ধন কর্মসূচী শেষে এক সমাবেশে এ ঘোষণা দেয়।



‘মাননীয় অর্থমন্ত্রী সিলেটবাসীর ইজ্জত বাঁচান’, ‘পুঁজি বাজারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই’, ‘ভিক্ষা চাই না, কুত্তা ঠেকান’, ‘লাভ চাই না, পুঁজি ফিরিয়ে দিন’ প্রভৃতি লেখা ব্যানার নিয়ে প্রায় শতাধিক বিনোয়োগকারী প্রায় আধাঘন্টা ধরে চলা মানববন্ধনে অংশ নেন। মানববন্ধন শেষে শাহ আলমের পরিচালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিনিয়োগকারী মোঃ মনোয়ার হোসেন, আলমগীর, জাবেদ প্রমুখ।

সমাবেশে বক্তারা আগামী রোববার ও সোমবার সিলেটের ব্রোকারেজ হাউজগুলোতে সব ধরনের লেনদেন বন্ধ রাখার কর্মসূচীর ঘোষণা দেয়।

এতে বক্তারা আরো বলেন, শেয়ারবাজারে অস্থিরতা জিইয়ে রেখে দেশের উন্নয়ন সম্ভব নয়। বিনিয়োগকারীরা সর্বস্ব হারিয়ে এখন পথে বসছেন। সরকারের তড়িৎ পদক্ষেপ না নিলে অনশন ধর্মঘটসহ কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, মে ২৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।