ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সারজাহ ও আবুধাবীতে হাউজিং ফেয়ারে বসুধা বিল্ডার্স লিমিটেড

ডেস্ক প্রতিবেদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১
সারজাহ ও আবুধাবীতে হাউজিং ফেয়ারে বসুধা বিল্ডার্স লিমিটেড

ঢাকা : দুবাইয়ের সারজাহ এবং আবুধাবিতে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী ‘ব্র্যাক ব্যাংক-বিডি রেড দুবাই ফেয়ার-২০১১’। মেলায় প্রিভিলেজড স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান বসুধা বিল্ডার্স লিমিটেড।



সারজাহর হোটেল হলিডে ইন্টারন্যাশনালে ২৮ ও ২৯ এপ্রিল এবং আবুধাবির বাংলাদেশ ইসলামিয়া প্রাইভেট স্কুল অডিটোরিয়ামে ৩০ এপ্রিল এই মেলা অনুষ্ঠিত হবে।

মেলা উপলক্ষে বসুধা বিল্ডার্সের প্রতিনিধিরা হোটেল হলিডে ইন্টারন্যাশনালে অবস্থান করবেন ২৮ এপ্রিল থেকে ২ মে-২০১১ পর্যন্ত। প্রবাসী ক্রেতারা সরাসরি যোগাযোগ করতে চাইলে ওই ঠিকানায় যোগাযোগ করতে পারেন। ফোন: ০৫০৮৩৫৬৯০৪, ০৫০৮৩৫৬৮৯৪।

‘শক্ত হাতের শক্ত নির্মাণ’ খ্যাত রিয়েল এস্টেট প্রতিষ্ঠান বসুধা বিল্ডার্স-এর  বিভিন্ন অফার সমাহার নিয়ে আসছে এই মেলায়। যেমন-কুয়াকাটায় সাগর পাড়ে একমাত্র পরিকল্পিত নগরী বসুধা আইল্যান্ড, ঢাকার আমিন বাজারে বসুধা নেস্ট, চট্টগ্রামের মার্কেট ভবন যেমন- স্টেশন রোডে অবস্থিত বসুধা সিটি সেন্টার, বহদ্দারহাটে বসুধা প্লাজা, পাহাড়তলীতে বসুধা আমাজন এবং চট্টগ্রামের অ্যাপার্টমেন্ট যেমন- খুলশীতে বসুধা ব্লুজ, পূর্ব নাসিরাবাদে ২টি প্রজেক্ট বসুধা পানকৌড়ি, বসুধা স্প্রিং, ডিসি হিলে বসুধা ওরিয়ানা, অক্সিজেন মোড়ে একই সঙ্গে তিনটি প্রকল্প- বসুধা ডালিয়া, বসুধা ডেইজি এবং বসুধা ড্যাফোডিল।

মেলা খোলা থাকবে স্থানীয় সময় প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলায় অর্ধশত রিয়েল এস্টেট কোম্পানি অংশ নিচ্ছে। এছাড়া থাকছে তথ্যকেন্দ্র, বিজ্ঞাপন প্রচারকেন্দ্র এবং নিরাপত্তা নিয়ন্ত্রণ কক্ষ।

উল্লেখ্য, মেলায় ঢোকার জন্য কোনো টিকিট লাগবে না।

মেলায় সর্বস্তরের জনসাধারণের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে নেওয়া হয়েছে নানা রকম বর্ণিল আয়োজন। শিশুদের আনন্দ দিতে আছে বিভিন্ন উপহার সামগ্রী। মেলার সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে প্রবেশপথে থাকবে মেটাল ডিটেক্টর। এবারের মেলার বিশেষ আকর্ষণ হিসেবে  থাকছে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময় : ২০৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।