ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মার্কস পণ্য কিনে জিতে নিন এলইডি টিভি

জান্নাতুল ফেরদৌসী, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
মার্কস পণ্য কিনে জিতে নিন এলইডি টিভি ছবি: জিএম মুজিবুর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: যারা এ মাসেই নতুন টিভি কেনার পরিকল্পনা করছেন তাদের জন্য সুখবর। মাকর্স গোল্ড, মার্কস ইয়ং স্টার, মার্কস এক্টিভ স্কুল এবং মার্কস ডায়েট এর যেকোনো দুটি গুঁড়ো দুধের প্যাকেট কিনলে লটারিতে আপনিও পেতে পারেন একটি ১৯ ইঞ্চি এলইডি টেলিভিশন।

একবার চেষ্টা করে দেখতে দোষ কি? হতেও পারেন আপনিই সেই ভাগ্যবানের একজন।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে এই সুযোগ দিচ্ছে আবুল খায়ের গ্রুপ। শুধু টিভি নয়, যদি কোন ক্রেতা এই চার প্যাকেটের যেকোন একটি প্যাকেট কেনেন তাহলেও জিতে নিতে পারবেন ওয়াশিং মেশিং, ওয়েট মেশিন, ওটাম বল, ক্যালকুলেটরসহ বিভিন্ন উপহার।

মেলায় ২৮ নং প্যাভিলিয়ন সাজানো হয়েছে মার্কস সিলন চা, স্টারশিপ কনডেন্স মিল্ক, স্টারশিপ জুসসহ মার্কসের বিভিন্ন পণ্য দিয়ে। এছাড়াও এ প্যাভিলিয়নের পক্ষ থেকে চা তৈরি করে বিক্রি করা হচ্ছে মেলার কয়েকটি স্থানে।

মঙ্গলবার মেলায় মার্কসের প্যাভিলিয়নে দেখা যায়, কাস্টমারকে মার্কসের গুণাগুণ বোঝাতে ব্যস্ত বিক্রয়কর্মীরা। আর পুরো প্যাভিলিয়নটির তদারকির দায়িত্বে রয়েছেন বিভাগীয় মার্কেটিং কর্মকর্তা ও প্যাভিলিয়ন ইনচার্জ মো. সাজ্জাদ-উর-রহমান।

তিনি বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে মার্কস গ্রাহকদের আস্থা অর্জন করে আসছে। সে ধারাবাহিকতায় কোম্পানির নতুন চারটি পণ্যের প্রচার ও প্রসারের জন্যই মেলা উপলক্ষে ক্রেতাদের এ সুযোগ দেওয়া হচ্ছে।

তিনি বলেন, এবারের মেলায় ১৮০ টাকা থেকে ১ হাজার টাকার মধ্যে ছয়টি প্যাকেজে রয়েছে নিশ্চিত উপহার। প্রতিটি প্যাকেজেই ক্রেতারা পাবেন মাইক্রোওয়েভ ওভেন, প্রেসারকুকার, ব্লেন্ডার, ব্রান্ডের ক্যালকুলেটর, মগ, কালার পেনসিল বক্স সহ আরো অনেক উপহার।

এছাড়াও নতুন আসা যে কোন দুইটি পণ্য একসাথে কিনলে একটি ক্যালকুলেটার ফ্রি, আর সাথে রয়েছে নগদ ছাড়।

মার্কসের দু’টি পণ্য কিনে এটাম বল জিতে নিয়েছেন এরশাদুল ইসলাম নামের একজন ক্রেতা। তিনি জানান, বরাবরই আমার পরিবার মার্কস পণ্য ব্যবহার করে আসছে। মার্কসের দু’টি পণ্য কিনে একটি বাটিও ফ্রি পেয়েছি। এটি গৃহিণীকে দিলে সে খুশি হবে।

প্যাভিলিয়ন ইনচার্জ সাজ্জাদ আরো জানান, প্যাভিলিয়ন এবং চা স্টল মিলে কাজ করছে মোট ৭০ জন বিক্রয়কর্মী। বসুন্ধরা সিটিতে দু‘টি এবং যমুনা ফিউচার পার্কে দু’টি করে সিলন চায়ের ক্যাফে রয়েছে। কোম্পানির ফ্যাক্টরি চট্টগ্রামে অবস্থিত।

১৯৫৩ সালের আবুল খায়ের গ্রুপ প্রতিষ্ঠিত হয়। মার্কস, স্টারশিপ, সিলন চা এর সহযোগী প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।