bangla news

বোর্ড সভায় ইসলামী ব্যাংকের ৩৫ শতাংশ স্টক ডিভিডে ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৬ ৭:২২:২৩ এএম

শেয়ারহোল্ডারদের জন্য ২০১০ সালে ৩৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে ইসলামী ব্যাংক।  ব্যাংকের ২৮তম বার্ষিক সাধারণ সভায় অনুমোদন সাপেক্ষে এ ডিভিডেন্ড প্রদান করা হবে।

ঢাকা: শেয়ারহোল্ডারদের জন্য ২০১০ সালে ৩৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে ইসলামী ব্যাংক।  ব্যাংকের ২৮তম বার্ষিক সাধারণ সভায় অনুমোদন সাপেক্ষে এ ডিভিডেন্ড প্রদান করা হবে।

ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহেরের সভাপতিত্বে সম্প্রতি পরিচালনা পর্ষদের (বোর্ড অব ডিরেক্টরস) সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় ২০১০ সালের লাভ-লোকসান ও ব্যালেন্স শিট অনুমোদন করা হয় এবং আগামী ১৮ মে ব্যাংকের ২৮তম বার্ষিক সাধারণ সভা ও বিশেষ সাধারণ সভা অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়। একই সাথে ১৩ এপ্রিল ডিভিডেন্ডের রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে।

সভায় ব্যাংকের মুদারাবা পারপিচুয়াল বন্ডের জন্য ২০১০ সালে বার্ষিক মুনাফার হার ১২ দশমিক ৩৫ শতাংশ নির্ধারণ করে ব্যাংকের বার্ষিক সাধারণ সভার দিন থেকে পরবর্তী ৩০ দিনের মধ্যে বন্ডের মুনাফা বণ্টনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

সৌদি আরবের আল-রাজী কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ট্রেড-এর প্রতিনিধি ইউসিফ আবদুলাহ আল রাজি, ড. আব্দুল হামিদ ফুয়াদ আল-খতিব, ইসলামী উন্নয়ন ব্যাংকের (আইডিবি) জেদ্দা প্রতিনিধি মোহাম্মদ আদনান মাইদানি, কুয়েত আওকাফ পাবলিক ফাউন্ডেশনের প্রতিনিধি মোহাম্মদ আব্দুলাহ আল জালাহ্’মাসহ দেশি-বিদেশি পরিচালকরা সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-26 07:22:23