bangla news

হোলি উপলক্ষে হিলি স্থলবন্দরের কার্যক্রম বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২০ ১২:৩২:৩৭ এএম

সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দোল পূর্ণিমা ও হোলি উপলক্ষে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর হিলিতে রোববার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে।

দিনাজপুর: সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দোল পূর্ণিমা ও হোলি উপলক্ষে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর হিলিতে রোববার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে।
 
হিলি স্থলবন্দরের সচিব মোঃ শাহীন বাংলানিউজকে জানান, দোল পূর্ণিমা ও হোলি উপলক্ষে ভারতের হিলি এক্সপোর্টার অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশের হিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনকে ২০ মার্চ বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার অনুরোধ জানিয়ে চিঠি দেন। একইসঙ্গে তারা ধর্মীয় উৎসব পালনের জন্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রেখে নিজেদের বন্দর শ্রমিকদের ছুটি দেন।

ভারতীয় কর্তৃপক্ষের অনুরোধের পরিপ্রেক্ষিতে রোববার সকাল থেকে বাংলাদেশস্থ হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখা হয়েছে এবং সব শ্রমকিকে ছুটি দেওয়া হয়েছে।

তবে বন্দরে পার্সপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।
 
বাংলাদেশে হিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম আজাদও বাংলানিউজকে বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার যথারীতি বন্দরের কার্যক্রম শুরু হবে।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, মার্চ ২০, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-20 00:32:37