bangla news

নির্ধারিত সময়েই বিজিএমইএ নির্বাচন: সালাম মুর্শেদী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-১৭ ৬:১৫:০১ এএম

বাংলাদেশ তৈরি পোশাক রপ্তানিকারকদের সংগঠন (বিজিএমইএ) নির্বাচন কোনোভাবেই পেছানো হবে না। আগামী ২০ মার্চেই নির্বাচন হবে।

ঢাকা: বাংলাদেশ তৈরি পোশাক রপ্তানিকারকদের সংগঠন (বিজিএমইএ) নির্বাচন কোনোভাবেই পেছানো হবে না। আগামী ২০ মার্চেই নির্বাচন হবে।

বৃহস্পতিবার বিজিএমইএ ভবনে পোশাক শিল্পীদের গানের প্রতিযোগিতা ‘প্রিমিয়ার ব্যাংক গর্ব’  এর পুরস্কার বিতরনী অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলন শেষে বিজিএমইএ’র সভাপতি আবদুস সালাম মুর্শেদী একথা জানান।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সহায়তা চেয়ে আব্দুস সালাম মুর্শেদী বলেন, বিজিএমইএ একটি বৃহৎ ব্যবসায়ী সংগঠন। এর একটি ঐতিহ্য রয়েছে। কোনোভাবেই তা নষ্ট হতে দেওয়া যাবে না।

তিনি প্রতিদ্বন্দ্বীদের নির্বাচন আচরণবিধি মেনে চলারও অনুরোধ জানান।

ভোটার তালিকা সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, দুই পক্ষের আবেদনে ভোটার তালিকা যাচাই বাছাই করে ৭১১ জনের যে তালিকা তৈরি করা হয়েছিলো তাদের কাছে প্রয়োজনীয় কাগজপত্র চাওয়া হয়েছে। তাদের ৪০৬ জন কাগজপত্র জমা দিয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও সমন্বিত দলের সভাপতি সাংসদ টিপু মুন্সি, বিজিএমইএ প্রথম ভাইস প্রেসিডেন্ট ফারুক হোসেন, বর্তমান ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম মহিউদ্দিন (সভাপতি পদপ্রার্থী), ভাইস প্রেসিডেন্ট (অর্থ) সিদ্দিকুর রহমান।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মার্চ ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-17 06:15:01