ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মানিকগঞ্জের উন্নয়নে কলকারখানা স্থাপনের পরিকল্পনা রয়েছে- বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১১
মানিকগঞ্জের উন্নয়নে কলকারখানা স্থাপনের পরিকল্পনা রয়েছে- বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান

মানিকগঞ্জ: বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, ‘রাজধানী ঢাকার কাছাকাছি হওয়ার পরেও মানিকগঞ্জ জেলাটি এখনো অনুন্নত। তাই এ এলাকার উন্নয়নে শিল্প ও কলকারখানা স্থাপনের পরিকল্পনা রয়েছে বসুন্ধরা গ্রুপের।



তিনি বলেন, এতে জেলার উন্নয়নের পাশাপাশি বেকারদের কর্মসংস্থানের সুযোগও সৃষ্টি হবে।

শুক্রবার দুপুরে মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান।

অনুষ্ঠানে তিনি মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ভবন ও স্টেডিয়ামের সার্বিক উন্নয়নে সহযোগিতারও আশ্বাস দেন।

মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌর মেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, আওয়ামী লীগ নেতা তায়েবুর রহমান টিপু, ক্রীড়া সংস্থার কর্মকর্তা গোলাম ছারোয়ার ছানু, কাজী টিপু প্রমুখ।

অনুষ্ঠানে বসুন্ধরার চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের হাতে ক্রেস্ট তুলে দেন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল।

এর আগে তিনি বৈকণ্ঠপুর গ্রামে তার সহধর্মিনী আফরোজা বেগমের নানা কাজী ইসমাইল হোসেনের মাজার জিয়ারত করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন বসুন্ধরা গ্রুপের কো-চেয়ারম্যান সাদাত সোবহান, ম্যানেজিং ডিরেক্টর সায়েম সোবহান, চেয়ারম্যানের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু ও পরিবারের অন্য সদস্যরা।

বেলা সাড়ে ১১টায় ২টি হেলিকপ্টারে করে বৈকন্ঠপুর মাঠে বসুন্ধরার চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও পরিবারের সদস্যরা উপস্থিত হলে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও গ্রামের ছেলে-মেয়েরা ফুল ছিটিয়ে তাদের স্বাগত জানায়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।