ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফেনীতে ড. ইউনূসের পক্ষে মানববন্ধন নিয়ে গ্রামীণ ব্যাংকের নাটক!

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ৫, ২০১১
ফেনীতে ড. ইউনূসের পক্ষে মানববন্ধন  নিয়ে  গ্রামীণ ব্যাংকের নাটক!

ফেনী: গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. ইউনূসের পক্ষে  মানববন্ধন করার ঘোষণা দিয়ে রীতিমতো নাটক করেছে ফেনীর গ্রামীণব্যাংক কর্তৃপক্ষ।

সূত্র জানায়, শুক্রবার রাতে ফেনী গ্রামীণব্যাংক কর্তৃপক্ষ ঘোষণা দেয়, শনিবার সকাল ১১টার দিকে শহরের ট্রাংক রোডে ফেনী প্রেসক্লাবের সামনে ড. মুহাম্মদ ইউনূসকে হয়রানির প্রতিবাদে  মানববন্ধন অনুষ্ঠিত হবে।



ঘোষণা মোতাবেক সকালে গ্রামীণব্যাংকের শতাধিক গ্রাহক-কর্মচারী প্রেসক্লাব চত্বরে সমবেত হন। কিন্তু গ্রামীণব্যাংক ফেনী জেলার কোনো কর্মকর্তা সেখানে আসেননি।   তারা মোবাইল ফোনের মাধ্যমে মানববন্ধনে অংশ নিতে আসা লোকজনকে ফেরত চলে যেতে বলেন।

এদিকে দুপুর ১২টার দিকে গ্রামীণব্যাংকের ডিজিএম সনৎ কুমার সাহা সাংবাদিকদের কাছে করলেন ডাহা মিথ্যাচার! তিনি দাবি করে বসলেন, পুলিশের বাধার কারণে তারা মানববন্ধন করতে পারেননি।

মানববন্ধনে পুলিশের কোন্‌ কর্মকর্তা কখন বাধা দিয়েছেন জানতে চাইলে তিনি জানান, তিনি বিষয়টি শুনেছেন। তবে মানববন্ধনে তিনি নিজে যাননি।

এরপর তিনি বলেন, ‘এ ব্যাপারে এরিয়া ম্যানেজার ভালো বলতে পারবেন। ’

এরিয়া ম্যানেজার আবদুল খালেকের সঙ্গে কথা বললে তিনি বলেন, ‘মানববন্ধন করার কথা ছিল, কিন্তু আমরা করিনি। ’

পুলিশি বাধার কথা সাংবাদিকদের জানানোর ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি এর কোনো সদুত্তর দিতে পারেননি।

এ ব্যাপারে ফেনী পুলিশ সুপার ইমাম হোসেন বাংলানিউজকে বলেন, ‘মানববন্ধনের ব্যাপারে আমরা কিছুই জানি না এবং পুলিশ কোনো বাধা দেয়নি। ’


এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামীণব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা বলেন, `মানববন্ধন না করে আমাদের এখানে এনে হয়রানি করা হলো!`


বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মার্চ ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।