ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ক্রিকেটপ্রেমীদের বিশ্বকাপের খেলা দেখার সুযোগ করে দিয়েছে এয়ারটেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, মার্চ ৪, ২০১১
ক্রিকেটপ্রেমীদের বিশ্বকাপের খেলা দেখার সুযোগ করে দিয়েছে এয়ারটেল

ঢাকা: এয়ারটেল বাংলাদেশ ‘ভালোবাসি ক্রিকেট, ভালোবাসি বাংলাদেশ’ শিরোনামে একটি প্রচার অভিযান হাতে নিয়েছে যার মাধ্যমে সারাদেশের বিভিন্ন জায়গায় ক্রিকেটপ্রেমীদের বিশ্বকাপ ক্রিকেট ২০১১-এর খেলাগুলো দেখার সুযোগ করে দেওয়া হচ্ছে।

যারা ক্রিকেট ভালোবাসেন কিন্তু মাঠে গিয়ে খেলা দেখার জন্য ক্রিকেট ম্যাচের টিকেট সংগ্রহ করতে পারেননি, তাদের জন্যই এই পদপে নেওয়া হয়েছে বলে জানায় এয়ারটেল।



দেশের বিভিন্ন স্থানে ক্রিকেট ম্যাচগুলি দেখার প্রয়োজনীয় সুযোগ-সুবিধার ব্যবস্থা নিয়েছে এয়ারটেল। এর মধ্যে রয়েছে- পান্থপথের বসুন্ধরা সিটি, উত্তরায় লা বাম্বা ও রসনা বিলাস, বনানীর রসনা বিলাস, ধাবা এবং ডেলটাকো লাউঞ্জ, মোহম্মদপুরের শীশা লাউঞ্জ এবং শান্তিনগরের টুইন টাওয়ার।

ক্রিকেট ম্যাচ চলাকালে কুইজ প্রতিযোগিতারও আয়োজন থাকছে। কুইজের বিজয়ীরা তাৎক্ষণিকভাবে পুরস্কার পাবেন।

শুক্রবার বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচসহ পুরো বিশ্বকাপ জুড়েই চলবে এ প্রচার অভিযান।

এয়ারটেলের চিফ সেলস্ এন্ড মার্কেটিং অফিসার জনাব অভয় শেঠ এ কার্যক্রম সম্পর্কে বলেন- ‘বাংলাদেশের মানুষ ক্রিকেট ভীষণ ভালোবাসে। ক্রিকেট নিয়ে তাদের এই অনুভূতিকে এয়ারটেল অনেক গুরুত্ব দেয়। আর একারণে এদেশের ক্রিকেট ফ্যানরা যাতে তাদের পছন্দের খেলাটি সুন্দরভাবে উপভোগ করতে পারে সেজন্যই এই পদপে নেওয়া হয়েছে। ’

এই কার্যক্রমের আওতায়ই নর্থ-সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ), ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি), আমেরিকান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি), ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এবং নর্দান ইউনিভার্সিটির শিাথীরাও  নিজ নিজ ক্যাম্পাসে ম্যাচ উপভোগ করছে।

চট্রগ্রামে যে জায়গাগুলোতে খেলা দেখানো হচ্ছে সেগুলো হচ্ছে- আগ্রাবাদে এবং খুলশির সিজলিং।

সিলেটের বান্দরবাজারে নিউ ওরিয়েন্টাল রেস্টুরেন্টেও খেলা দেখার ব্যবস্থা রেখেছে এয়ারটেল।

বাংলাদেশ সময় ১৩৩৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০১১
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।