ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

দুই কোম্পানির বোনাস বিও হিসাবে জমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মে ২২, ২০১৪
দুই কোম্পানির বোনাস বিও হিসাবে জমা

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত বোনাস শেয়ার লভ্যাংশ তাদের স্ব স্ব  বিনিয়োগকারীদের বিও হিসাবে জমা হয়েছে। কোম্পানি দুটি হলো- বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফিন্যান্স কোম্পানি লিমিটেড ও ফ্যামিলিটেক্স (বিডি) লিমিটেড।


 
বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফিন্যান্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) ঘোষণা করেছে।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৭১ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ২৯ পয়সা।
 
অন্যদিকে ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে ফ্যামিলিটেক্স (বিডি) লিমিটেডের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য ১০০ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) ঘোষণা করেছে।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৭ টাকা ২৬ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৭২ পয়সা।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, মে ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।