ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে এস আলম কোল্ড রোল্ড স্টিলস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, মে ২১, ২০১৪
টপ গেইনারে এস আলম কোল্ড রোল্ড স্টিলস

ঢাকা : প্রকৌশল খাতরে এস আলম কোল্ড রোল্ড স্টিলস লিমিটেড কোম্পানির শেয়ার দর সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার সবচেয়ে বেশি বেড়েছে। এদিন ২ টাকা ৯০ পয়সা দর বেড়ে প্রতিষ্ঠানটি ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে ওঠে আসে।



দিনভর এস আলম কোল্ড রোল্ড স্টিলসের শেয়ার দর ২৯ টাকা ৯০ পয়সা থেকে ৩২ টাকা ৫০ পয়সায় ওঠানামা করে। সর্বশেষ লেনদেন হয় ৩২ টাকা ৫০ পয়সায়।

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দাম বাড়ার দ্বিতীয় অবস্থানে ছিল প্রকৌশল খাতের আরেক কোম্পানি বিএসআরএম স্টিলস লিমিটেড। কোম্পানির শেয়ার দর ৬ টাকা ৪০ পয়সা বা ৯ দশমিক ৬৪ শতাংশ বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৭২ টাকা ৮০ পয়সায়। দিনভর এ শেয়ারের দর ৬৬ টাকা ৯০ পয়সা থেকে ৭৩ টাকায় ওঠানামা করে।

এরপর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল জিপিএইচ ইস্পাত, চতুর্থ প্রিমিয়ার সিমেন্ট লিমিটেড, পঞ্চম মেঘনা সিমেন্ট, ষষ্ঠ অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স, সপ্তম কনফিডেন্স সিমেন্ট, অষ্টম অ্যারামিট সিমেন্ট, নবম সামিট অ্যালায়েন্স পোর্ট ও দশম গ্লোবাল হ্যাভি কেমিক্যাল।

বাংলাদেশ সময় : ১৬৪৪ ঘণ্টা, মে ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।