ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

শেয়ার

মুনাফা বেড়েছে অ্যাপোলো ইস্পাত ও মিথুন নিটিংয়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৪
মুনাফা বেড়েছে অ্যাপোলো ইস্পাত ও মিথুন নিটিংয়ের

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত অ্যাপোলো ইস্পাত ও মিথুন নিটিং লিমিটেড কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ মার্চ-২০১৩ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী চলতি বছরে গত বছরের একই সময়ের তুলনায় কোম্পানি দুটির মুনাফা বেড়েছে।


 
বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
মিথুন নিটিং : এ কোম্পানিটি ২০১৪ সালের ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৫৫ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৮১ টাকা।
 
গত বছরের একই সময়ে কোম্পানির কর পরবর্তী নেট মুনাফা হয়েছিল মাত্র ৮৯ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ০ দশমিক ৪৭ টাকা।
 
সুতরাং চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে গত অর্থবছরের একই সময়ের তুলনায় এ কোম্পানির মুনাফা বৃদ্ধি পেয়েছে ৬৫ লাখ টাকা।
 
অন্যদিকে, গত নয় মাসে এ কোম্পানির মুনাফা হয়েছে ৩ কোটি ৮৯ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ২ দশমিক ০২ টাকা।
 
গত অর্থবছরের নয় মাসে এ কোম্পানির মুনাফা হয়েছিল ৪ কোটি ৩১ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ২ দশমিক ২৪ টাকা।
 
অ্যাপোলো ইস্পাত: এ কোম্পানিটি ২০১৪ সালের ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, কর পরবর্তী মুনাফা হয়েছে ৯ কোটি ১০ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৫১ টাকা।
 
গত বছরের একই সময়ে কোম্পানির কর পরবর্তী নেট মুনাফা হয়েছিল ৬ কোটি ৯৮ লাখ ৮০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ০ দশমিক ৪৭ টাকা।
 
সুতরাং চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে গত অর্থবছরের একই সময়ের তুলনায় এ কোম্পানির মুনাফা বৃদ্ধি পেয়েছে ২ কোটি ১১ লাখ ৪০ হাজার টাকা।
 
অন্যদিকে, গত নয় মাসে এ কোম্পানির মুনাফা হয়েছে ২২ কোটি ৪৯ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ২৭ টাকা।
 
গত অর্থবছরের নয় মাসে এ কোম্পানির মুনাফা হয়েছিল ২৪ কোটি ১১ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৬১ টাকা।
 
বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa