ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

অর্ধবার্ষিকীতে লোকসান কমেছে জেমিনি সি ফুডের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪
অর্ধবার্ষিকীতে লোকসান কমেছে জেমিনি সি ফুডের

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত জেমিনি সি ফুড লিমিটেড কোম্পানির পরিচালনা পর্ষদ চলতি অর্থবছরের গত ৩১ মার্চ ২০১৪ সমাপ্ত অর্ধবার্ষীকির (অক্টোবর-২০১৩ থেকে মার্চ-২০১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানির লোকসান গত বছরের একই সময়ের তুলনায় কমেছে।


 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
গত ৩১ মার্চ ২০১৪ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (অক্টোবর-২০১৩ থেকে মার্চ-২০১৪) কোম্পানির কর পরবর্তী লোকসান হয়েছে ৬৫ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান (ইপিএস) দাঁড়িয়েছে ৫ দশমিক ৯৫ টাকা।
 
গত বছরের একই সময়ে কোম্পানির কর পরবর্তী লোকসান হয়েছিল ৭০ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান (ইপিএস) দাঁড়িয়েছিল ৬ দশমিক ৩৮ টাকা।
 
এছাড়া গত তিন মাসে (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) কোম্পানির কর পরবর্তী লোকসান দাঁড়িয়েছে ৮৩ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান (ইপিএস) দাঁড়িয়েছে ৭ দশমিক ৫৭ টাকা।
 
গত বছরের একই সময়ে (জানুয়ারি থেকে মার্চ-২০১৩) কোম্পানির কর পরবর্তী লোকসান দাঁড়িয়েছিল ৩৪ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান (ইপিএস) দাঁড়িয়েছে ৩ দশমিক ১১ টাকা।
 
এছাড়া ৩১ মার্চ ২০১৪ পর্যন্ত কোম্পানির পুঞ্জিভূত লোকসানের পরিমাণ ২ কোটি ৪৭ লাখ ৬০ হাজার টাকা। ৩১ মার্চ ২০১৩ পর্যন্ত কোম্পানির লোকসান ছিল ১ কোটি ২৮ লাখ ২০ হাজার টাকা।
 
বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা,এপ্রিল ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।