ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

লভ্যাংশ দেবে তিন কোম্পানি

78 |
আপডেট: ২০১৪-০৪-২৭ ১:০৭:০০ এএম

শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর, ২০১৩ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছে। কোম্পানি তিনটি হলো- এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স, ন্যাশনাল টি ও আরামিট লিমিটেড।

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর, ২০১৩ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছে। কোম্পানি তিনটি হলো- এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স, ন্যাশনাল টি ও আরামিট লিমিটেড।
 
রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
ন্যাশনাল টি: এ কোম্পানিটি সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৩০ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ জুন বিকেল সাড়ে ৩টায় রাজধানীর বাণিজ্যিক এলাকার হোটেল পূর্বানীতে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ মে।
 
কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের কর পরবর্তী মুনাফা হয়েছে ১৬ কোটি ১৪ লাখ ২০ হাজার টাকা, শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ দশমিক ৪৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) ১২৫ দশমিক ৫০ টাকা।
 
আরামিট: এ কোম্পানি সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৫০ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ জুন দুপুর ১২টায় চট্টগ্রামের শেখ মুজিব রোডের হোটেল সেন্টমার্টিনে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৭ মে।
 
কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ দশমিক ৬৮ টাকা এবং শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) ১০৬ দশমিক ৬০ টাকা।
 
এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স: এ কোম্পানিটি সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ আগস্ট বিকেল ৪টায় রাজধানীর কাকরাইলের আইডিবি ভবনের মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৮ মে।
 
কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৫৫ টাকা এবং শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) ১৬ দশমিক ৫০ টাকা।
 
বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14