ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

বেঙ্গল উইন্ডসোরের মুনাফা বেড়েছে আড়াই গুণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৪
বেঙ্গল উইন্ডসোরের মুনাফা বেড়েছে আড়াই গুণ

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত বেঙ্গল উইন্ডসোর কোম্পানির পরিচালনা পর্ষদ তাদের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী চলতি বছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির মুনাফা গত বছরের একই সময়ের তুলনায় আড়াই গুণ বেড়েছে।


 
বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
এ কোম্পানির ২০১৪ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, কর পরবর্তী মুনাফা হয়েছে ৫ কোটি ২৭ লাখ ৮০ হাজার টাকা। যা গত অর্থবছরের একই সময়ের তুলনায় আড়াই গুণ বেশি। এছাড়া কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৭০ টাকা।
 
গত বছরের একই সময়ে কোম্পানির কর পরবর্তী নিট মুনাফা হয়েছিল ২ কোটি ১৫ লাখ ৮০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ০ দশমিক ২৯ টাকা।
 
অন্যদিকে, গত নয় মাসে এ কোম্পানির মুনাফা হয়েছে ১৪ কোটি ৭৫ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৯৫ টাকা।
 
গত অর্থবছরের নয় মাসে এ কোম্পানির মুনাফা হয়েছিল ১২ কোটি ৮১ লাখ টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৬৯ টাকা।
 
বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।