ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

রূপালী ইন্সুরেন্স ও এসআইবিএল’র লভ্যাংশ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪
রূপালী ইন্সুরেন্স ও এসআইবিএল’র লভ্যাংশ ঘোষণা

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত দুই কোম্পানির পরিচালনা পর্ষদ গত ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানি দুটি হলো- রূপালী ইন্সুরেন্স এবং সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
এসআইবিএল: কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩১ মে অনুষ্ঠিত হবে। তবে স্থান ও সময় পরে জানানো হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৪ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৭৮ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ দশমিক ৭৮ টাকা।
 
রূপালী ইন্সুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য মোট ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। যার মধ্যে ১০ শতাংশ নগদ এবং ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ এপ্রিল বেলা ১১টায় অফিসার্স ক্লাব, ২৬ বেইলি রোড, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১০ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৯৮ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৪ দশমিক ৬৩ টাকা।
 
বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।