bangla news

সিটি ও ওয়ান ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

249 |
আপডেট: ২০১৪-০৩-২৭ ১২:৪৭:০০ এএম

পুঁজিবাজারে তালিকাভুক্ত সিটি ব্যাংক ও ওয়ান ব্যাংকের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করছে।

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত সিটি ব্যাংক ও ওয়ান ব্যাংকের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করছে।
 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
ওয়ান ব্যাংক: ব্যাংকের পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য মোট ১৯ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। যার মধ্যে ৯ শতাংশ নগদ এবং ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৫ মে বেলা ১১টায় পুলিশ কনভেনশন হল, ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট র্ধারণ করা হয়েছে আগামী ৭ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে ব্যাংকের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ দশমিক ৬৮ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ দশমিক ৬১ টাকা।
 
সিটি ব্যাংক: ব্যাংকটির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ শেয়ার লভ্যাংশ দিয়েছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে।

স্থান ও সময় পরবর্তীতে নোটিশ আকারে জানানো হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৩ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে ব্যাংকের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৩১ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৬ দশমিক ৬৫ টাকা।
 
বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-03-27 00:47:00