bangla news

আফতাব অটোর মুনাফা কমেছে সাড়ে ৩ কোটি টাকা

55 |
আপডেট: ২০১৪-০৩-২৫ ১০:৩৩:০০ এএম

পুঁজিবাজারে তালিকাভুক্ত আফতাব অটোমোবাইল লিমিটেড কোম্পানির পরিচালনা পর্ষদ চলতি অর্থবছরের গত ২৮ ফেব্রুয়ারি সমাপ্ত অর্ধবার্ষিকী (সেপ্টেম্বর-২০১৩ থেকে ফেব্রুয়ারি-২০১৪) অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত  আফতাব অটোমোবাইল লিমিটেড কোম্পানির পরিচালনা পর্ষদ চলতি অর্থবছরের গত ২৮ ফেব্রুয়ারি সমাপ্ত অর্ধবার্ষিকী (সেপ্টেম্বর-২০১৩ থেকে ফেব্রুয়ারি-২০১৪) অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির মুনাফা গত বছরের একই সময়ের তুলনায় সাড়ে ৩ কোটি টাকার বেশি কমেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
গত ২৮ ফেব্রুয়ারি  পর্যন্ত অর্ধবার্ষিকীতে (সেপ্টেম্বর-২০১৩ থেকে ফেব্রুয়ারি-২০১৪) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা হয়েছে মোট ১৫ কোটি ২ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ১ দশমিক ৫৭ টাকা।
 
গত বছরের একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল মোট ১৮ কোটি ৬৮ লাখ ৪০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ১ দশমিক ৯৫ টাকা।
 
চলতি বছরের অর্ধবার্ষিকীতে কোম্পানির মুনাফা গত বছরের একই সময়ের তুলনায় কমেছে ৩ কোটি ৬৬ লাখ ২০ হাজার টাকা।
 
এছাড়া গত তিন মাসে (ডিসেম্বর-২০১৩ থেকে ফেব্রুয়ারি-২০১৪) কোম্পানির কর পরবর্তী মুনাফা দাঁড়িয়েছে ৭ কোটি ২৩ লাখ ৮০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ০ দশমিক ৭৬ টাকা।
 
গত বছরের একই সময়ে (সেপ্টেম্বর-২০১২ থেকে ফেব্রুয়ারি-২০১৩) কোম্পানির কর পরবর্তী মুনাফা দাঁড়িয়েছিল ৮ কোটি ৬৫ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ০ দশমিক ৯০ টাকা।
 
বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-03-25 10:33:00