ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের বার্ষিক প্রীতিমিলনী ও নৌবিহার অনুষ্ঠিত

ন্যাশনাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১১
ইসলামী ব্যাংকের বার্ষিক প্রীতিমিলনী ও নৌবিহার অনুষ্ঠিত

ঢাকা: ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে ব্যাংকের পরিচালক, শরীয়াহ্ কাউন্সিলের সদস্যবৃন্দ, নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে বার্ষিক প্রীতিমিলনী ও নৌবিহার অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দিনব্যাপী নৌবিহারে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস- এর চেয়ারম্যান আবু নাসের মোহাম্মদ আব্দুজ জাহের।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস- এর ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার, অডিট কমিটির চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম, ডাইরেক্টর হাফিজুল ইসলাম মিয়া, ডা. মো. শফিকুর রহমান, ড. অধ্যাপক এনআরএম বোরহানউদ্দিন, হুমায়ুন বখতিয়ার এফসিএ, ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সমিতির প্রধান উপদেষ্টা মোহাম্মদ আবদুল মান্নান, বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার এসএম মুনীরুজ্জামান এবং শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির মেম্বার সেক্রেটারি অধ্যাপক ড. আবুবকর রফীক।

অফিসার কল্যাণ সমিতির সভাপতি এবং ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শরীয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য মুফতী শামসুদ্দিন জিয়া, মাওলানা আব্দুশ শহীদ নাসিম, ড. হাসান মুহাম্মদ মঈনউদ্দিন, ড. আসম তরিকুল ইসলাম, ড. মুহাম্মদ আবদুস সামাদ, ড. মো. মঞ্জুর এ এলাহী, অফিসার কল্যাণ সমিতির উপদেষ্টামণ্ডলীর সদস্য ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জনাব মো. হাবিবুর রহমান, মো. সেতাউর রহমান, মো. নুরুল ইসলাম ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্টরা অংশ নেন।

বনভোজনে ব্যাংকের প্রধান কার্যালয় ও ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমিতে কর্মরত ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের প্রায় দেড় হাজার সদস্য অংশ নেন।

প্রধান অতিথির ভাষণে ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস-এর চেয়ারম্যান অধ্যাপক আবু নাসের মো. আব্দুজ জাহের বলেন, ‘পেশাগত ব্যস্ততার ফাঁকে এ অনুষ্ঠান কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের মধ্যে পারস্পরিক যোগাযোগ ও সহমর্মিতা আরও বাড়াবে।

ব্যাংকের ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার আশাবাদ ব্যক্ত করেন শিশু-কিশোরদের অংশগ্রহণে এ নির্মল ও সুস্থ বিনোদনের অনুষ্ঠান কলের জন্য শিণীয় হয়ে উঠবে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ‘কাজের ব্যস্ততার মধ্যে শরীর ও মনকে চাঙ্গা রাখতে সুস্থ বিনোদন প্রয়োজন। ’

অনুষ্ঠান শেষে প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময় : ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।