bangla news

হা-ওয়েলের আইপিওতে ৪৪ গুণ আবেদন

140 |
আপডেট: ২০১৪-০৩-০৪ ৫:১৯:০০ এএম

বাজার থেকে পুঁজি উত্তোলনের অনুমোদন পাওয়া হা-ওয়েল টেক্সটাইল কোম্পানির প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) চাহিদার তুলনায় ৪৪ গুণ আবেদন পড়েছে।

ঢাকা: বাজার থেকে পুঁজি উত্তোলনের অনুমোদন পাওয়া হা-ওয়েল টেক্সটাইল কোম্পানির প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) চাহিদার তুলনায় ৪৪ গুণ আবেদন পড়েছে।
 
২৩ মার্চ সকাল ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে কোম্পানির আইপিও লটারির ড্র অনুষ্ঠিত হবে।
 
কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।
 
জানা যায়, কোম্পানির আইপিওতে মোট আটশ’ ৮১ কোটি ৩২ লাখ ৫০ হাজার টাকার আবেদন জমা পড়েছে। এর মধ্যে সাধারণ, ক্ষতিগ্রস্ত এবং মিউচুয়াল ফান্ড কোটায় আটশ’ ৭০ কোটি ৩১ লাখ ৫০ হাজার টাকা ও প্রবাসী বিনিয়োগকারীদের কাছ থেকে ১১ কোটি এক লাখ টাকার আবেদন জমা পড়েছে।
 
আইপিওর মাধ্যমে কোম্পানিটি পুঁজিবাজার থেকে ২০ কোটি টাকা সংগ্রহ করবে। কোম্পানির শেয়ারের ফেস ভ্যালু ১০ টাকা এবং মার্কেট লট ৫০০টি শেয়ারে।
 
৩০ জুন ২০১৩ সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ দশমিক ৬৬ টাকা ও শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮ দশমিক ৭৮ টাকা।
 
কোম্পানির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড ও সিটিজেন সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড।
 
বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-03-04 05:19:00