bangla news

ডিএসই’র সাত স্বতন্ত্র পরিচালক অনুমোদন

47 |
আপডেট: ২০১৪-০২-১৩ ৮:২৭:০০ এএম

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জর (ডিএসই) প্রশাসন থেকে মালিকানা পৃথকীকরণ পরবর্তী(ডিমিউচুয়ালাইজড) পরবর্তী নতুন পরিচালনা পর্ষদের সাত স্বতন্ত্র পরিচালক অনুমোদন দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা।

ঢাকা: দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জর (ডিএসই) প্রশাসন থেকে মালিকানা পৃথকীকরণ পরবর্তী(ডিমিউচুয়ালাইজড) পরবর্তী নতুন পরিচালনা পর্ষদের সাত স্বতন্ত্র পরিচালক অনুমোদন দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা।
 
বৃহস্পতিবার বিকেলে এসব  স্বতন্ত্র পরিচালকের নাম অনুমোদন দেয় বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।
 
এদিকে, সন্ধ্যা সাড়ে ৬টায রাজধানীর গুলশান-২ হোটেল ওয়েস্টিনে ডিএসই’র এজিএম শুরু হয়। আশা করা হচ্ছে অনুমোদন পাওয়া সাত পরিচালকের মধ্য থেকে একজনকে ডিএসই’র চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হবে।
 
ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
 
ডিএসই’র নতুন পরিচালনা পর্ষদে বিএসইসি’র অনুমোদিত স্বতন্ত্র পরিচালকদের তালিকায় রয়েছেন- সাবেক সচিব ওয়ালিউল ইসলাম, এফবিসিসিআই’র ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক আবুল হাসেম, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) কম্পিউটার বিজ্ঞান বিভাগের অধ্যাপক এম কায়কোবাদ, অবসরপ্রাপ্ত বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়া, সেনাবাহিনী থেকে বিগ্রেডিয়ার জেনারেল মুজিবুর রহমান এবং দ্য ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টস অব বাংলাদেশ’এর সাবেক সভাপতি মো. রুহল।

 
বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-02-13 08:27:00