bangla news

পুঁজিবাজার স্বাভাবিক রাখার প্রত্যয় ব্যক্ত

49 |
আপডেট: ২০১৪-০২-১২ ৯:৩৫:০০ এএম

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রশাসন থেকে মালিকানা পৃথকীকরণ পরবর্তী নতুন পরিচালনা পর্ষদের চার জন স্টকহোল্ডার (ব্রোকারেজ হাউজ মালিক) পরিচালক নির্বাচিত হয়েছেন। নির্বাচিত সদস্যরা তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পুঁজিবাজার স্বাভাবিক ও স্থিতিশীল রাখতে সর্বাত্মক চেষ্টা ও দায়িত্বপালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ঢাকা: ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রশাসন থেকে মালিকানা পৃথকীকরণ পরবর্তী নতুন পরিচালনা পর্ষদের চার জন স্টকহোল্ডার (ব্রোকারেজ হাউজ মালিক) পরিচালক নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত সদস্যরা তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পুঁজিবাজার স্বাভাবিক ও স্থিতিশীল রাখতে সর্বাত্মক চেষ্টা ও দায়িত্বপালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নির্বাচিতরা হলেন- ডিএসই’র সাবেক সভাপিত ও শাকিল রিজভী স্টক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাকিল রিজভী, খাজা ইক্যুইটি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খাজা গোলাম রসুল, ডিএসই‘র বর্তমান সিনিয়র সহ-সভাপতি ও জাহান সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান,  পরিচালক ও শহীদুল্লাহ সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক শরীফ আনোয়ার হোসেন।

শাকিল রিজভী নির্বাচন পরবর্তী তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বলেন, নির্বাচনে আমাকে বিজয়ী করতে যারা ভোট প্রদান করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। দেশের পুঁজিবাজারের উন্নয়ন ও সংশ্লিষ্টদের স্বার্থ রক্ষার জন্য আমি কাজ করে যাব।
 
খাজা গোলাম রসুল কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আগামী দিনেগুলোতে পুঁজিবাজার যাতে স্বাভাবিক ও স্থিতিশীলতার পথে এগিয়ে যেতে পারে সে লক্ষ্যে সর্বাত্মক চেষ্টা ও দায়িত্বপালন করে যাব।
 
শরীফ আনোয়ার হোসেন বলেন, আমাকে নির্বাচিত করায় সকল সদস্যকে আন্তরিক অভিনন্দন জানাই।প্রশাসন থেকে মালিকানা পৃথকীকরণ (ডিমিউচুয়ালাইজড) হয়েছে। এখন আমাদের দায়িত্ব বেড়ে গেল। সঠিকভাবে দায়িত্ব পালনে সবার সহযোগিতা চাই।

মো. শাহজাহান বলেন, আগামীতে একটি স্থিতিশীল বাজার উপহার দেওয়ার লক্ষ্যে সকলকে একসাথে নিয়ে কাজ করবো। বিশেষ করে সাধারণ বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষার জন্য উদ্যোগ নেব।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-02-12 09:35:00