bangla news

রেনউইকের ইপিএস বেড়েছে ৩৮ পয়সা

47 |
আপডেট: ২০১৪-০১-২৭ ৪:৪৩:৩৮ এএম

পুঁজিবাজারের তালিকাভুক্ত রেনউইক যজ্ঞেশ্বর কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৩ সালে চলতি অর্থবছরের অর্ধবার্ষিকী আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত রেনউইক যজ্ঞেশ্বর কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৩ সালে চলতি অর্থবছরের অর্ধবার্ষিকী আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) গত বছর একই সময়ের চেয়ে বেড়েছে মাত্র ৩৮ পয়সা।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
গত ৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা হয়েছে মোট ৪৮ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ২ দশমিক ৪৪ টাকা।
 
অন্যদিকে গত বছর একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল ৪১ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ২ দশমিক ০৬ টাকা।
 
সুতরাং গত বছরের তুলনায় চলতি অর্থবছরের অর্ধবার্ষিকীতে এ কোম্পানির মুনাফা বেড়েছে ৭ লাখ ৭০ হাজার টাকা এবং ইপিএস বেড়েছে ০ দশমিক ৩৮ টাকা।
 
অপরদিকে, গত তিন মাসে (আগস্ট থেকে ডিসেম্বর-২০১৩) এ কোম্পানির কর পরবর্তী মুনাফা দাঁড়িয়েছে  ২৪ লাখ ৪০ হাজার টাকা এবং শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) দাঁড়িয়েছিল ১ দশমিক ২২ টাকা।
 
অন্যদিকে, গত বছর একই সময়ের মধ্যে কর পরবর্তী মুনাফা হয়েছিল ২৬ লাখ ৮০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৩৪ টাকা।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-01-27 04:43:38