bangla news

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের উৎপাদন বন্ধ

38 |
আপডেট: ২০১৪-০১-২৩ ৪:৫০:১৪ এএম

পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ কোম্পানির উৎপাদন বন্ধ পেয়েছে প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রতিনিধি দল।

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ কোম্পানির উৎপাদন বন্ধ পেয়েছে প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রতিনিধি দল।
 
ডিএসই’র একটি প্রতিনিধি দল ফ্যাক্টরি প্রাঙ্গণ পরিদর্শন করে এমন প্রতিবেদন দেয়। গত ২২ জানুয়ারি প্রতিনিধি দলটি পরিদর্শনে যায়।
 
ডিএসই’র দেওয়া প্রতিবেদনে বলা হয়েছে, মেঘনা পেট ইন্ডাস্ট্রির ফ্যাক্টরিতে কোনো পণ্য উৎপাদন হয় না। অর্থাৎ উৎপাদন বন্ধ রয়েছে।

২০১২-২০১৩ অর্থবছরে কোম্পানির আর্থিক প্রতিবেদনে উল্লেখ করা হয়, ফ্যাক্টরির উৎপাদন আগামী ৯ বছরের জন্য স্থগিত করা হয়েছে। উৎপাদন বন্ধের আগে এ কোম্পানির আয় ১৫ কোটি ৭৭ লাখ ৩৭ হাজার ১৮২ টাকা ছিল বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।
 
গত ৮ ডিসেম্বর এ কোম্পানির শেয়ার দর ছিল সাড়ে ৬ টাকা। এরপর শেয়ার দর ওঠানামা করতে থাকে। কিন্তু গত ১ জানুয়ারি থেকে এ কোম্পানির শেয়ার দর অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেতে থাকে।

২৩ জানুয়ারি এ কোম্পানির শেয়ার প্রায় ৯ টাকায় লেনদেন হয়।
 
বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-01-23 04:50:14