bangla news

ইস্টার্ন কেবল’র মুনাফা বেড়েছে ৮ লাখ

40 |
আপডেট: ২০১৪-০১-২২ ২:১৬:৪৬ এএম

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইস্টার্ন কেবল কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৩ সালে চলতি অর্থবছরের অর্ধবার্ষিকী আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ইস্টার্ন কেবল কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৩ সালে চলতি অর্থবছরের অর্ধবার্ষিকী আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদন অনুযায়ী কোম্পানির মুনাফা গত বছরের একই সময়ের তুলনায় ৮ লাখ ২০ টাকা বেড়েছে।
 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে মোট ১ কোটি ৬৭ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ০ দশমিক ৭০ টাকা।
 
গত বছর একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল মোট ১ কোটি ৫৮ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ০ দশমিক ৬৬ টাকা।
 
গত অর্ধবার্ষিকীতে ইস্টার্ন কেবল কোম্পানির মুনাফা বেড়েছে ৮ লাখ ২০ হাজার টাকা।
 
গত তিন মাসে (আগস্ট থেকে ডিসেম্বর-২০১৩) এ কোম্পানির কর পরবর্তী মুনাফা দাঁড়িয়েছে ১ কোটি ২৫ লাখ ৮০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ০ দশমিক ৫২ টাকা।
 
গত বছর একই সময়ে কর পরবর্তী মুনাফা হয়েছিল ৮৮ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ০ দশমিক ৩৭ টাকা।
 
বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-01-22 02:16:46