ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দিনাজপুরে জনতা ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

সানি সরকার, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১১
দিনাজপুরে জনতা ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

দিনাজপুর: জনতা ব্যাংকের কার্যক্রম আরো গতিশীল করার জন্য ব্যাংকের কর্মকর্তাদের তাগিদ দিয়েছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (সিইও) এসএম আমিনুর রহমান।

শনিবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর শিল্প ও বণিক সমিতি মিলনায়তনে ব্যাংকটির দিনাজপুর এরিয়া শাখা সমূহের ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এই তাগিদ দেন।


 
জনতা ব্যাংকের রংপুর বিভাগীয় মহা-ব্যবস্থাপক মহসীনের সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর এরিয়া অফিসের উপ-মহা ব্যবস্থাপক বহিউদ্দিন।

জনতা ব্যাংকের সহকারী মহা-ব্যবস্থাপক আনোয়ারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক কাজী খলিলুর রহমান, গাইবান্ধা অঞ্চলের এজিএম আব্দুল মান্নান, ঠাকুরগাঁও অঞ্চলের এজিএম আব্দুস সামাদ, দিনাজপুর কর্পোরেট শাখার সহকারী মহা-ব্যবস্থাপক আজিজার রহমান, রংপুর কর্পোরেট শাখার মিজানুর রহমান, দিনাজপুর এরিয়া অফিসের সহকারী মহা-ব্যবস্থাপক আনোয়ারুল ইসলামসহ বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ।

সম্মেলনে বক্তারা বলেন, সব শ্রেণীর মানুষের কল্যাণে জনতা ব্যাংকের কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।