ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নারায়ণগঞ্জে হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের জোনাল অফিসের উদ্বোধন

তানভীর হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১১
নারায়ণগঞ্জে হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের জোনাল অফিসের উদ্বোধন

নারায়ণগঞ্জ: বন্দর নগরী নারায়ণগঞ্জে গৃহায়ন সমস্যার সমাধানে সহজ শর্তে ঋণ প্রদান ও অন্যান্য সুবিধা প্রদানের লক্ষ্যে
বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের জোনাল অফিস চালু করা হয়েছে।

এ উপললক্ষ্যে বুধবার দুপুরে নারায়ণগঞ্জ কাবে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এম জানিবুল হক।



অনুষ্ঠানে জানিবুল হক বলেন,‘ বন্দর নগরী নারায়ণগঞ্জে সাধারণ জনগণের গৃহায়ন প্রকল্পের সমাধান কল্পে হাউস বিল্ডিং কাজ করবে। নারায়ণগঞ্জ জোনাল অফিসের জন্য ইতিমধ্যে ৪ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে। প্রয়োজনে বরাদ্দ আরও বৃদ্ধি করা হবে। ’

তিনি জানান, মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন দৃঢ় প্রত্যয়ী। সরকার ইতিমধ্যে প্রায় ৩০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে এই খাতে ঋণের জন্য।

তিনি বলেন, ‘বর্তমানে ঋণের পরিমাণ বৃদ্ধি করে সুদের হার কমানোর চিন্তা রয়েছে সরকারের। এছাড়া হাউস বিল্ডিংয়ের সেবা সহজ করতে অচিরেই অনলাইন ব্যবস্থা চালু করা হবে। ’

নারায়ণগঞ্জ জোনাল অফিসের ম্যানেজার চাঁন গোপাল ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী ফখরুল ইসলাম ও মহা ব্যবস্থাপক (প্রশাসন) ফেরদৌসী বেগম ছাড়াও উপস্থিত ছিলেন হাউজ বিল্ডিং ঋণগ্রহীতা, ব্যবসায়ী, স্থানীয় গণ্যমান্যসহ সমাজের বিভিন্ন স্তরের লোকজন।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।