ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মহাজোট সরকার টেকসই উন্নয়নে বিশ্বাসী : সিলেটে অর্থমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১১
মহাজোট সরকার টেকসই উন্নয়নে বিশ্বাসী : সিলেটে অর্থমন্ত্রী

সিলেট: মহাজোট সরকার টেকসই উন্নয়নে বিশ্বাসী বলে উল্লেখ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

তিনি বলেন, ‘বিগত চার দলীয় জোট সরকার লোক দেখানো ও ণস্থায়ী উন্নয়ন কাজ করেছে।

আওয়ামী লীগ আন্তরিকভাবে স্থায়ী উন্নয়ন করছে। ’
 
শনিবার দুপুরে সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন ছড়া ও খাল উদ্ধার কার্যক্রম পরিদর্শনের সময় অর্থমন্ত্রী এসব কথা বলেন। এ সময় সিলেট সিটি করপোরেশনের মেয়র বদর উদ্দিন আহমদ কামরান উপস্থিত ছিলেন।

অর্থমন্ত্রী ছড়া ও খাল উদ্ধার কার্যক্রমের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘ছড়া উদ্ধার করে গার্ড ওয়াল নির্মাণের ফলে দখলদারদের হাত থেকে নগরী রা করা যাবে। ’

সুষ্ঠুভাবে পানি নিষ্কাশনের জন্য তিনি ছড়া ও খাল ড্রেজিংয়ের ওপরও গুরুত্বারোপ করেন।
 
অর্থমন্ত্রী প্রথমে নগরীর চালিবন্দরের গোয়ালী ছড়া পরিদর্শন করেন। এরপর তিনি আগপাড়ায় ভুবি ছড়া, উত্তর বালুচরে গোয়ালী ছড়া, লোহারপাড়ায় মঙ্গলী ছড়া, দর্শন দেউড়ী ও সাগরদিঘীর পাড়ে মালনী ছড়ার উদ্ধার কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় অন্যদের মধ্যে সিলেট জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, বিএমএর কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল, বিএমএ সিলেটের সাধারণ সম্পাদক ডা. মোর্শেদ আহমদ চৌধুরী, কাউন্সিলর আজিজুল হক মানিক প্রমুখ।

উত্তর বালুচরে গোয়ালী ছড়া পরিদর্শনে গেলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মচারীরা ফুল দিয়ে অর্থমন্ত্রীকে স্বাগত জানান। এর আগে অর্থমন্ত্রী ধোপাদিঘীর পাড়ে বিনোদিনী নগর মাতৃসদন কেন্দ্রের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময় : ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।