ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

র‌্যাডিসন হোটেলে থাই ফুড অ্যান্ড কালচারাল ফেস্টিভ্যাল সোমবার শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০১০
র‌্যাডিসন হোটেলে থাই ফুড অ্যান্ড কালচারাল ফেস্টিভ্যাল সোমবার শুরু

ঢাকা: র‌্যাডিসন ওয়াটার গার্ডেন হোটেল ঢাকা সব সময়ই নতুন কিছু উপহার দেওয়ার চেষ্টা করে। এরই ধারবাহিকতায় ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্টোরেন্টে এবার শুরু হয়েছে থাই ফুড অ্যান্ড কালচারাল ফেস্টিভ্যাল।

১২ জুলাই সোমবার থেকে শুরু হয়ে এই ফুড ফেস্টিভ্যাল চলবে ১৮ জুলাই পর্যন্ত।

সাত দিন ব্যাপী থাই ফুড অ্যান্ড কালচারাল ফেস্টিভ্যালে থাকছে সুস্বাদু ও মুখরোচক বিভিন্ন ধরণের ও স্বাদের থাই খাবার এবং সেই সঙ্গে থাইল্যান্ড থেকে আসা একটি নাচের দলের ঐতিহ্যবাহী থাই নাচের পরিবেশনা।

থাইল্যান্ডের ডুসিট থানি লাগুনা ফুকেট-এর জনপ্রিয় দু’জন শেফ এরই মধ্যে ঢাকায় পৌঁছেছেন। ফেস্টিভ্যালে পরিবেশিত খাবারকে আরও সুস্বাদু ও উপভোগ্য করে তুলতেই তারা ব্যস্ত থাকবেন।

ঢাকায় রাজকীয় থাই দূতাবাস, থাই এয়ারওয়েজ এবং র‌্যাডিসন ওয়াটার গার্ডেন হোটেল সম্মিলিতভাবে এ ফেস্টিভালের আয়োজন করেছে।

একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ফেস্টিভ্যালকে আরো প্রাণবন্ত করার লক্ষ্যে র‌্যাফেল ড্রর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা পাবেন দুইটি ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট (কর অন্তর্ভূক্ত নয়), যার স্পন্সর হিসেবে থাকছে থাই এয়ারওয়েজ। এছাড়াও থাকছে র‌্যাডিসন হোটেল ব্যাংকক স্যাথর্ন-এর ডিলাক্স রুমে ব্রেকফাস্টসহ চার রাত থাকার সুযোগ।

থাইল্যান্ড থেকে আসা দু’জন শেফ সঠিক উপকরণ ও মশলার সঙ্গে বিভিন্ন খাবারের রেসিপি ফুকেট, উপস্থাপন করবেন যার মধ্যে রয়েছে ইয়াম তালে, নাম পৃক গুং সিয়াব, প্লা নুয়েঙ্গা মানাও, কাও ফাড পু ওচা, সহ থাইল্যান্ডের বেশকিছু জনপ্রিয় খাবার।

বাংলাদেশ সময় ১৮২৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।