bangla news

পাবনায় যমুনা ব্যাংকের ৬৪ তম শাখা উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-২৩ ১০:২৭:১৪ এএম

যমুনা ব্যাংক লিমিটেডের ৬৪ তম পাবনা শাখা বৃহস্পতিবার দুপুরে উদ্বোধন করা হয়েছে। পাবনা শহরের আব্দুল হামিদ রোডে এই শাখা উদ্বোধন করা হয়।

পাবনা : যমুনা ব্যাংক লিমিটেডের ৬৪ তম পাবনা শাখা বৃহস্পতিবার দুপুরে উদ্বোধন করা হয়েছে। পাবনা শহরের আব্দুল হামিদ রোডে এই শাখা উদ্বোধন করা হয়।

এ উপল্েয আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যমুনা ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন, যমুনা ব্যাংক লিমিটেড’র পরিচালনা পর্ষদের পরিচালক বেলাল হোসেন।

যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মতিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, ইউনিভার্সাল ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সোহানী হোসেন, শ্যামলী পরিবহন লিমিটেড ও শ্যামলী ফুড প্রডাক্টস লিমিটেডের চেয়ারম্যান গনেশ চন্দ্র ঘোষ, যমুনা ব্যাংক লিমিটেডের রাজশাহী জোনাল হেড আবরার হোসেন খান প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশে অন্যান্য ব্যাংকের তুলনায় যমুনা ব্যাংক দ্রুত গ্রাহক সেবার মান উন্নত করায় মানুষের আস্থা অর্জনে সম হয়েছে। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেবার জন্য এই ব্যাংকের একটি শক্তিশালী কর্মীবাহিনী রয়েছে।

যমুনা ব্যাংক পাবনা অঞ্চলের মানুষের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক অবদান রাখতে সম হবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ব্যাংকের ৬৪ তম পাবনা শাখা উদ্বোধন করেন।

বাংলাদশে সময়:২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-12-23 10:27:14