ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জামালপুরে ইসলামি ব্যাংকের শাখা উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

শফিক জামান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০
জামালপুরে ইসলামি ব্যাংকের শাখা উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

জামালপুর: ‘স্বাধীনতার যুদ্ধ শেষ হলেও আমাদের মুক্তির লড়াই শেষ হয়নি এখনও। আমাদের সামাজিক, শিক্ষা ও অর্থনৈতিক মুক্তির সংগ্রাম চলছে।

স্বাধীনতা যুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আমাদেরকে অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করে যেতে হবে। অর্থনৈতিক মুক্তির লড়াই আমাদের মুক্তিসংগ্রামের অংশ। ’

বুধবার সকালে জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ইসলামি ব্যাংক লিমিটেডের ২৫০ তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ।

সকাল ১০টায় শুরু হওয়া ব্যাংকের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তফা আনোয়ারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক আব্দুল মান্নান, জেলা প্রশাসক সিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ মেডিসিন প্রমুখ বক্তব্য রাখেন।

তথ্যমন্ত্রী তার বক্তব্যে আরও বলেন, ‘গ্রামের সাধারণ মানুষ ও কৃষকরা যাতে ব্যাংকিং সেবা পেয়ে নিজেরা স্বাবলম্বী হয়ে অর্থনৈতিক মুক্তি অর্জন করতে পারেন, সেজন্য বেসরকারি ব্যাংকগুলোকে কাজ করে যেতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।