ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘প্রাইম ফাইন্যান্স সেকেন্ড মিউচুয়াল ফান্ড’ ট্রাস্ট চুক্তি সই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১০

ঢাকা: প্রাইম ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের(আইসিবি) মধ্যে মঙ্গলবার ‘প্রাইম ফাইন্যান্স সেকেন্ড মিউচুয়াল ফান্ড’ সংক্রান্ত একটি ট্রাস্ট চুক্তি সই হয়েছে।

প্রাইম ব্যাংক কার্যালয়ে আয়োজিত এই চুক্তি সই অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আকতার হোসেন সান্নামাত, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও মার্চেন্ট ব্যাংকের প্রধান মো. রেজাউল হক এবং ট্রাস্টি হিসেবে আইসিবি’র উপ-মহাব্যবস্থাপক কামরুল ইসলাম আসাদ, প্রিন্সিপাল অফিসার মাহবুব আলম উপস্থিত ছিলেন।



উল্লেখ্য, প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের এটি দ্বিতীয় মেয়াদি মিউচুয়াল ফান্ড। এর আকার নির্ধারণ করা হয়েছে ১০০ কোটি টাকা। এই ফান্ডের সম্পদ ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে প্রাইম ফাইন্যান্স অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড।

এর আগে প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ‘প্রাইম ফাইন্যান্সিয়াল ফার্স্ট ইউনিট ফান্ড’ নামে একটি মিউচ্যুয়াল ফান্ড বাজারে ছাড়ে। এরইমধ্যে শেয়ার হোল্ডারদের মধ্যে শেয়ার বিতরণ (সাবস্ক্রিপশন) প্রক্রিয়া সম্পন্ন করেছে। আগামী ১ ডিসেম্বর থেকে এই ফান্ডের নিয়মিত লেনদেন শুরু হবে।  

বাংলাদেশ সময়: ১৭২৫ঘণ্টা, নভেম্বর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।