ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘সুপার ব্র্যান্ডস অ্যাওয়ার্ড’ পেল বসুন্ধরা সিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০
‘সুপার ব্র্যান্ডস অ্যাওয়ার্ড’ পেল বসুন্ধরা সিটি

ঢাকা : বাংলাদেশে প্রথমবারের মত অনুষ্ঠিত ‘সুপার ব্র্যান্ডস অ্যাওয়ার্ড ২০১০’ এ ভূষিত হয়েছে বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিং মল এবং বিনোদন কেন্দ্র ‘বসুন্ধরা সিটি’।

মঙ্গলবার ঢাকা শেরাটন হোটেলের উইন্টার গার্ডেনে ‘সুপার ব্র্যান্ডস গালা নাইট’ নামে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ অ্যাওয়ার্ড দেয় সুপার ব্র্যান্ডস কাউন্সিল।



বসুন্ধরা সিটির পক্ষে সুপার ব্র্যান্ডস কাউন্সিল মঞ্জুরুল হকের হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন বসুন্ধরা সিটির ইনচার্জ ও বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (কারিগরি) টিআইএম লতিফুল হেসেন।

নিজ নিজ ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য বাংলাদেশের মোট ২৯টি প্রতিষ্ঠানকে এ সম্মাননা দেওয়া হয়।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত অন্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে আড়ং, আড়ং দুধ, অ্যাডভান্সড ডেভেলপমেন্ট টেকনোলজি, এশিয়ান পেইন্টস, বাটা, বেঙ্গল প্লাস্টিক, বেক্সিমকো ফার্মা, চ্যানেল আই, সিটি গ্রুপ, ডেটায়েজ, ডেটাসফট, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এনার্জিপ্যাক, হরলিকস, আইডিএলসি, লাক্স, এমজিএইচ, নাভানা রিয়েল এস্টেট লিমিটেড, নিটল-নিলয় গ্রুপ, অটবি, প্যারাসুট, রেডিও টুডে, রেডিও ফুর্তি, আরএকে সিরামিক, রূপচাঁদা, শাইন পুকুর সিরামিকস, স্কয়ার ফার্মাসিউটিক্যালস ও সুপারক্রিট।

বাংলাদেশ সময় : ২৩০৬ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad