bangla news

১০ নভেম্বর উড়বে রিজেন্ট এয়ারওয়েজের উড়োজাহাজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৬ ৮:৩৬:৩২ এএম

আগামী ১০ নভেম্বর আকাশে ডানা ভাসাবে দেশের নতুন বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজের উড়োজাহাজ। ঢাকা-চট্টগ্রাম রুটে ফ্লাইট চালুর মাধ্যমে দেশের বিমান চলাচল জগতে নতুন যুগের সূচনার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ।

ঢাকা: আগামী ১০ নভেম্বর আকাশে ডানা ভাসাবে দেশের নতুন বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজের উড়োজাহাজ। ঢাকা-চট্টগ্রাম রুটে ফ্লাইট চালুর মাধ্যমে দেশের বিমান চলাচল জগতে নতুন যুগের সূচনার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ।

শনিবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে এক সংবাদ সম্মেলনে এয়ারলাইন্সের নবযাত্রার ঘোষণা দেন রিজেন্ট এয়ারওয়েজের ব্যবস্থাপনা পরিচালক মাশরুফ হাবিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ।  

মাশরুফ হাবিব বলেন, বাংলাদেশের বিমান পরিবহন খাতে পরিবর্তনের পালাবদলে আজ নতুন এক যুগের শুভ সূচনা হয়েছে। ব্যতিক্রমধর্মী, নির্ভরযোগ্য ও মানসম্পন্ন সেবা প্রদানের মাধ্যমে আমরা দেশের সবচেয়ে জনপ্রিয় বিমানসংস্থা হিসেবে প্রতিষ্ঠিত হতে চাই। আমরা সেবামানে নতুন মাত্রা যোগ করে প্রতিনিয়ত নিজেদের ছাড়িয়ে যেতে চাই।

ইমরান আসিফ জানান, বিশ্বমানের সেবা প্রদানের মাধ্যমে দেশের আকাশে বিমান পরিচালনা করতে চান তারা। একইসঙ্গে রিজেন্ট এয়ারওয়েজকে দেশের সবচেয়ে জনপ্রিয় বিমান সংস্থা হিসেবে প্রতিষ্ঠিত করার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

ব্যবস্থাপনা পরিচালক জানান, রিজেন্ট এয়ারওয়েজ ঢাকা-চট্টগ্রাম রুটে ফাইট চালুর পর শিগগিরই ঢাকা-কক্সবাজার, ঢাকা-সিলেট ও ঢাকা-যশোর রুটে  ফ্লাইট পরিচালনা শুরু করবে। এক্ষেত্রে নিয়মিত যাত্রীদের দেশে প্রথমবারের মতো এই সংস্থা রিজেন্ট ক্লাব প্রোগ্রামসের আওতায় প্রায়োরিটি চেক-ইন বা অগ্রাধিকারের ভিত্তিতে চেক-ইন ও অতিরিক্ত পণ্য বহনের সুবিধা দেবে। যাত্রীদের সেবায় রিজেন্ট এয়ারওয়েজ নিয়ে এসেছে আধুনিক বোম্বারডিয়ার ড্যাশ-৮-কিউ৩০০ এয়ারক্র্যাফট।

সংবাদ সম্মেলনে বলা হয়, রিজেন্ট এয়ারওয়েজ বাংলাদেশের বিমান পরিবহন খাতে অভূতপূর্ব ও সুবিন্যস্ত সেবা প্রদানের চেষ্টা করবে। এই সংস্থার সেবাসমূহের মধ্যে থাকবে দেশ ও বিদেশে ই-টিকেটিংয়ের নেটওয়ার্ক গড়ে তোলা, সুদ অন-গ্রাউন্ড সার্ভিস এবং ইন-ফাইট তথা ফাইট চলাকালে নিবিড় ও মনোরম সেবা।

রিজেন্ট এয়ারওয়েজ সত্যিকার অর্থেই মনোরম সেবা প্রদানের পাশাপাশি সবচেয়ে নিরাপদ বিমানসংস্থা হিসেবেও যাত্রীদের মনে ঠাঁই করে নিতে চায়।

এটি দেশের প্রথম বেসরকারি বিমানসংস্থা হিসেবে ইমার্জেন্সি রেসপন্স প্যান, এয়ারলাইন সিকিউরিটি ও কাস্টমার সার্ভিস প্রভৃতি বিষয়ে পেশাগত প্রশিক্ষণ লাভ করেছে। সব মিলিয়ে রিজেন্ট এয়ারওয়েজ যাত্রীদের এমন সব মানসম্পন্ন সেবা দিতে চায় যা এর আগে কখনো স্থানীয় বিমান শিল্পে আর কোনো সংস্থা দেয়নি।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০   

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-11-06 08:36:32