bangla news

আবাসন মেলায় ৫ থেকে ১০ ভাগ ছাড় বসুধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৬ ৮:২০:০৩ এএম

‘রিহ্যাব ভিশন ফেয়ার ২০১০’ এ শতকরা ৫ থেকে ১০ ভাগ পর্যন্ত ছাড় দিচ্ছে বসুধা বিল্ডার্স লিমিটেড। এছাড়াও রয়েছে সর্বনিম্ন মাসিক কিস্তি ৭ হাজার ৫ শ ২১ টাকায় ফ্ল্যাটের মালিক হওয়ার সুবর্ণ সুযোগ। বুকিং মানি ২৫ হাজার টাকা।

ঢাকা: ‘রিহ্যাব ভিশন ফেয়ার ২০১০’ এ শতকরা ৫ থেকে ১০ ভাগ পর্যন্ত ছাড় দিচ্ছে বসুধা বিল্ডার্স লিমিটেড।  

এছাড়াও রয়েছে সর্বনিম্ন মাসিক কিস্তি ৭ হাজার ৫ শ ২১ টাকায় ফ্ল্যাটের মালিক হওয়ার সুবর্ণ সুযোগ। বুকিং মানি ২৫ হাজার টাকা।

প্রতিষ্ঠানটির বিক্রয় ও বিপণন বিভাগের সহকারি ব্যবস্থাপক মো. সাইফুদ্দিন মাহমুদ বাপ্পি বাংলানিউজকে জানান, মেলায় তারা ১৫টি প্রজেক্টের অ্যাপার্টমেন্ট, প্লট এবং কমার্শিয়াল স্পেস নিয়ে এসেছেন।

তিনি আরো জানান, মেলায় গাবতলী আমিন বাজারের পাশে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট সিটি ‘বসুধা নেস্ট’ এর ফ্ল্যাট বুকিং চলছে। এতে ১১ শ ২৫ থেকে ১৫ শ ৫০ বর্গফুট পর্যন্ত আয়তনের ফ্ল্যাট আছে। এসব ফ্ল্যাটের মূল্য প্রতি বর্গফুট দুই হাজার সাত শ’ থেকে তিন হাজার ছয় শ’ টাকা পর্যন্ত।

এই সিটিতে বিভিন্ন নাগরিক সুবিধার পাশাপাশি নিজস্ব পাওয়ার প্ল্যান্টও থাকবে বলে তিনি জানান।

তিনি আরো জানান, নিজস্ব হ্যালিপ্যাড, দেড় কিলোমিটার দীর্ঘ নিজস্ব সমুদ্র সৈকত, বিভিন্ন নাগরিক সুবিধাসহ কুয়াকাটার ‘বসুধা আইল্যান্ড’ এরও প্লট বুকিং চলছে মেলায়। এখানে সাড়ে তিন কাঠার প্লট থেকে শুরু করে ২০ কাঠার ডুপ্লেক্স জোনও আছে। কাঠাপ্রতি দাম সাড়ে পাঁচ লাখ টাকা।

এছাড়া মেলায় কমার্শিয়াল স্পেসের মধ্যে চট্টগ্রামের রেলওয়ে ম্যানসিটির ‘বসুধা প্লাজা’ এবং পাহাড়তলীর ‘বসুধা আমাজন’ এ দোকান ও অফিস বুকিং চলছে ।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-11-06 08:20:03