bangla news

স্বদেশের কাঠাপ্রতি ৫০ হাজার থেকে এক লাখ টাকা ছাড়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৫ ৫:০৭:৫৯ এএম

দেশের সবচেয়ে বড় আবাসন মেলা ‘রিহ্যাব ভিশন ২০১০’ এ স্বদেশ প্রপার্টিজ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় কিছু সুবিধা।

ঢাকা: দেশের সবচেয়ে বড় আবাসন মেলা ‘রিহ্যাব ভিশন ২০১০’ এ স্বদেশ প্রপার্টিজ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় কিছু সুবিধা।

স্বদেশ প্রপার্টিজের র্নিবাহী বাণিজ্যিক কর্মকর্তা হানিফা জামান টিপু বাংলানিউজকে বলেন, ‘মেলা উপলক্ষ্যে গ্রাহকদের স্পট বুকিংয়ে প্লট প্রতি ৫০ হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এর সঙ্গে নিয়মিত ছাড়ও রয়েছে কাঠাপ্রতি ৫০ হাজার থেকে এক লাখ টাকা।’

তিনি জানান, স্বদেশ পূর্বাচল সিটিতে জমির দাম রয়েছে কাঠা প্রতি পাঁচ লাখ ২০ হাজার টাকা থেকে শুরু করে ছয় লাখ ৭০ হাজার টাকা পর্যন্ত। স্বদেশ সানভ্যালিতে জমির দাম প্রতি কাঠা ১৩ লাখ ৭৫ হাজার টাকা থেকে শুরু করে ১৭ লাখ টাকা এবং স্বর্নালী আবাসন প্রকল্পের জমির দাম রাখা হয়েছে কাঠা প্রতি ২৪ লাখ থেকে ২৫ লাখ টাকা পর্যন্ত।

তিনি আরও বলেন, ‘প্রকল্পগুলোতে সার্বক্ষণীক কোজ সার্কিট ক্যামেরার মাধ্যমে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা, প্রশস্ত রাস্তা, লেক, শিশুপার্ক, স্কুল-কলেজ, খেলার মাঠ, কমিউনিটি সেন্টার, লেডিস কাব, আলাদা আলাদা হেলথ কাব, সুইমিংপুল, মসজিদ, কবরস্থান, স্বাস্থ্যকেন্দ্রসহ সব নাগরিক সুবিধা রয়েছে।’

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ০৫ নভেম্বর, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-11-05 05:07:59