ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা সিটি কমপ্লেক্সে ঈদের গ্র্যান্ড র‌্যাফেল ড্র: সুবারু ইমপ্রিজা বিজয়ীর নম্বর- ডি ১৬৮৩৬৫

স্টাফ করেসপেন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০
বসুন্ধরা সিটি কমপ্লেক্সে ঈদের গ্র্যান্ড র‌্যাফেল ড্র: সুবারু ইমপ্রিজা বিজয়ীর নম্বর- ডি ১৬৮৩৬৫

ঢাকা: ‘২০০ টাকার কেনাকাটা, ঘুরে দেবে ভাগ্যের চাকা’। অর্থাৎ মাত্র ২০০ টাকার কেনাকাটা করলে একটি কূপন।

আর ভাগ্যে থাকলে এই একটি কূপনেই জুটতে পারে সুবারু ইমপ্রিজা গাড়ি, মারুতি সুজুকি, টিভিএস মোটর সাইকেলসহ অনেক পুরস্কারের একটি।

ক্রেতাদের ভাগ্য ঘোরানোর এমন সুযোগ প্রতি বছরের মতো এ বছরের ঈদ-উল-ফিতরেও সৃষ্টি করেছে বিশ্বের অন্যতম বৃহৎ শপিং মল বসুন্ধরা সিটি। এবারের আয়োজনটি ছিল ১৫তম।

বুধবার দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে হয়ে গেলো এর গ্র্যান্ড র‌্যাফেল ড্র। একই সঙ্গে পুরস্কৃত করা হলো ২০০৯-এর শীর্ষ বিজয়ীদের। দেওয়া হলো বেস্ট সেলারের পুরস্কার। তাদের হাতে পুরস্কারগুলো তুলে দেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা মৌসুমি। আর জমকালো এ অনুষ্ঠানটির শেষ অংশটি সরাসরি সম্প্রচার করে এটিএন নিউজ।

২০১০ সালের গ্র্যান্ড র‌্যাফেল ড্রতে প্রথম পুরস্কার ১৫০০ সিসি ব্রান্ড নিউ সুবারু ইমপ্রিজা গাড়িটি জিতে নেওয়া কূপন নম্বরটি হলোÑ ডি১৬৮৩৬৫। দ্বিতীয় পুরস্কার ১০৬১ সিসি মারুতি সুজুকি কার জিতেছে কূপন নম্বর বি১১৪১১৯। র‌্যাফেল ড্রতে এইচ২৭৮৬১৫ নম্বরটি উঠেছে তৃতীয় পুরস্কার বিজীয় হিসেবে।

আটটি মেগা পুরস্কারের মধ্যে চতুর্থ পুরস্কার নাভানা হোম সেট ফার্নিচার জিতেছে ডি২৩৭৭৮৪, পঞ্চম পুরস্কার এইচপি’র ল্যাপটপ জিতেছে এফ২২৬৫৬৭, ষষ্ঠ পুরস্কার নকিয়া এন-৯৭ মোবাইল সেট জিতেছে বি২৫৭৫৪৯, সপ্তম পুরস্কার নকিয়া ই৬১আই মোবাইল সেট জিতেছে সি২৫১৯৬৩ এবং অষ্টম পুরস্কার নকিয়া ই-৭২ মোবাইল সেট জিতেছে জি২৯১৪৫২ নম্বরের কূপন।

এছাড়াও ছিল ১৩১টি সুপার পুরস্কার। বসুন্ধরা সিটির এবারের আয়োজনে স্পন্সর করেছে র‌্যাংগস ইলেক্ট্রনিক্স, নাভানা ফার্নিচার ও নকিয়া।

অনুষ্ঠানে ২০০৯ সালের শীর্ষ কয়েকটি পুরস্কার তুলে দেওয়া হয় বিজয়ীদের হাতে। তুলে দেওয়া হয় ২০১০ সালের ঈদ-উল-ফিতরের সেরা তিন কূপন বিক্রেতাকে। এস প্রতিষ্ঠান হলো বাটা সু, ইনফিনিটি ও গ্যালারি এপেক্স।

বেলা ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলা এ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে অগণিত দর্শককে মাতিয়ে রাখেন আঁখি আলমগীর, আতিক হাসান, সম্রাট ও বাশার।

বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (কারিগরি) ও বসুন্ধরা সিটির ইনচার্জ টি আই এম লতিফুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিটি শপিং মল দোকান মালিক সমিতির সভাপতি এম এ হান্নান আজাদ, বসুন্ধরা সিটি ডেভেলপমেন্টের (বিসিডিএল) নির্বাহী পরিচালক (হিসাব) শেখ আবদুল আলীম, নির্বাহী পরিচালক (প্রকৌশল) মির্জা আবুল হাসান মো. মালেক ও ঊর্ধ্বতন মহাব্যবস্থাপক (প্রশাসন ও নিরাপত্তা) মেজর (অব.) কামরুল মেহেদী।

BoshundharaCityLottery

 

বাংলাদেশ সময় ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।