ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নতুন প্রায়োরিটি ব্যাংকিং ও প্লাটিনাম কার্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০
স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নতুন প্রায়োরিটি ব্যাংকিং ও প্লাটিনাম কার্ড

ঢাকা: নতুন আঙ্গিকে প্রায়োরিটি ব্যাংকিং ও প্লাটিনাম কার্ড বাজারে নিয়ে এলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশ। এর ফলে প্রায়োরিটি ব্যাংকিংয়ের কাস্টমাররা আরো সহজে ও বিস্তৃত সেবা উপভোগ করতে পারবেন।



রোববার রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন আঙ্গিকে প্রায়োরিটি ব্যাংকিং ও প্ল্যাটিনাম কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ডস বাংলাদেশের চিফ এক্সিকিউটিভ অফিসার জিম ম্যাককেইন, বাংলাদেশ শ্রীলঙ্কা ও নেপালের হেড অব কনজ্যুমার ব্যাংকিং সন্দ্বীপ বোস প্রমুখ।  

জিম ম্যাককেইন বলেন, ‘১০০ বছরের বেশি সময় ধরে বাংলাদেশে ব্যবসা পরিচালনার কারণে কাস্টমারের চাহিদা আমরা বুঝি। ফলে আমরাই প্রথম বাংলাদেশে প্রায়োরিটি ব্যাংকিং সেবা নিয়ে আসি। ’
 
সন্দ্বীপ বোস বলেন, ‘কনজ্যুমার ব্যাংকিং বিজনেসের ক্ষেত্রে পরিকল্পনা গ্রহণে বাংলাদেশ একটি বিশেষ গুরুত্বপূর্ণ মার্কেট। তাই, আমাদের কনজ্যুমার ব্যাংকিংয়ের একটি বড় অংশ হলো প্রায়োরিটি ব্যাংকিং।

উল্লেখ্য, ২০০৪ সালে স্ট্যার্ন্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশে প্রথম ভিসা ও মাস্টার কার্ড ব্র্যান্ডেড প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড নিয়ে আসে। বর্তমানে সেটাকে নতুন আঙ্গিকে আবার বাজারে নিয়ে আসা হলো।

বাংলাদেশ  সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।