ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রূপায়ণ সিটি ও পোরসেলিনা হোমের মধ্যে চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, মে ২৬, ২০২৪
রূপায়ণ সিটি ও পোরসেলিনা হোমের মধ্যে চুক্তি 

ঢাকা: দেশের প্রথম সিটি ব্র্যান্ড ‘রূপায়ণ সিটি ও গ্রামসিকো গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ‘পোরসেলিনা হোম’ এর মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

রোববার (২৬ মে) রূপায়ণ সিটি উত্তরার গ্র্যান্ড লাউঞ্জে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে রূপায়ণ সিটি ও পোরসেলিনা হোমের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

 

রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান এবং পোরসেলিনা হোমের ম্যানেজিং পার্টনার আবির মোরশেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেছেন।

এ চুক্তির ফলে রূপায়ণ সিটির ক্রেতা ও কর্মকর্তারা বিশ্বখ্যাত পোরসেলিনা হোম ব্র্যান্ডের হোম-ডেকোরসহ সব পণ্য ক্রয়ে বিশেষ ছাড়সহ অন্যান্য সুবিধা ভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রূপায়ণ সিটির সিবিও রেজাউল হক লিমন, ব্র্যান্ড মার্কেটিং প্রধান গোস্বামী অসীম রঞ্জন এবং পোরসেলিনা হোমের পক্ষে এইচওবিডি এসএম নাহিয়ান বিন মাহবুব ও ডেপুটি ম্যানেজার সালাম ভুইয়া।

পোরসেলিনা হোমের ম্যানেজিং পার্টনার আবির মোরশেদ বলেন, পোরসেলিনা হোম ডেকোর হচ্ছে হোম সল্যুশনের ওয়ানস্টপ হাব। গৃহস্থালি সাজসজ্জার ব্যাপারে যতটুকু চিন্তা করা যায়, তার চেয়েও বেশি সবকিছুই একই ছাদের নিচে পাওয়া যাবে। এরই ধারাবাহিকতায় আজ রূপায়ণ সিটির সঙ্গে এ চুক্তির মাধ্যমে আমরা তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছি আকর্ষণীয় সব সুবিধা ও ছাড়। এই অনন্য ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়ে আমরা খুবই আনন্দিত এবং অভিনন্দন জানাই রূপায়ণ সিটির কর্মকর্তাদের।

রূপায়ণ সিটির সিবিও রেজাউল হক লিমন বলেন, রূপায়ণ সিটি যেমন আবাসন খাতে এক অনন্য উদ্ভাবনী ব্র্যান্ড হিসেবে সুপরিচিত, পোরসেলিনা হোমও তাদের স্বকীয়তার মাধ্যমে এগিয়ে নিয়ে চলছে হোম ডেকোর ইন্ডাস্ট্রিকে।  

তিনি আরও বলেন, রূপায়ণ সিটি সর্বদা তার গ্রাহককে নতুন ও অনন্য অভিজ্ঞতা এবং নানান সুবিধা দিতে বদ্ধপরিকর। রূপায়ণ সিটি বিশ্বাস করে, এই চুক্তির মাধ্যমে তাদের ক্রেতারা আরও উন্নত জীবনযাপন করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।