ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘পকেট’-এর নতুন সার্ভিস, ঈদ ক্যাম্পেইনের ফল ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মে ২৩, ২০২৪
‘পকেট’-এর নতুন সার্ভিস, ঈদ ক্যাম্পেইনের ফল ঘোষণা ছবিতে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বসুন্ধরা গ্রুপের পরিচালক আহমেদ ইব্রাহিম সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিন

ঢাকা: এবিজি টেকনোলোজিস লিমিটেডের ই-ওয়ালেট ‘পকেট’ বাংলাদেশের প্রথম পিএসপি হিসেবে ক্যাশ ইন ও ক্যাশ আউট কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ ব্যাংক থেকে প্রাথমিক অনুমোদন পেয়েছে। শিগগিরই ব্যবহারকারীরা নতুন এ সার্ভিস ব্যবহার করতে পারবেন।

 

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ‘পকেট’-এর করপোরেট অফিস এবিজি টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়। এ ছাড়া অনুষ্ঠানে ঈদ ক্যাম্পেইন ‘কে জিতবে রেপসল বাইক?’-এর বিজয়ীর নাম ঘোষণা করা হয়। বিজয়ী হয়েছেন মো. হানিফ।

যুগান্তকারী এ পথচলার সূচনালগ্নে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বসুন্ধরা গ্রুপের পরিচালক আহমেদ ইব্রাহিম সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিনসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

‘পকেট’ অ্যাপটি গুগলের প্লে-স্টোর ও অ্যাপলের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করা যায়। পকেট দিচ্ছে ফিজিক্যাল ভিসা ডেবিট কার্ড, যার মাধ্যমে পস মেশিন পেমেন্ট, এটিএম থেকে টাকা উত্তোলনসহ ভিসা ডেবিট কার্ডের সব সুবিধা।  

এ ছাড়া মার্চেন্ট পেমেন্ট, ভেন্ডর পেমেন্ট, সেন্ড মানি, রিকোয়েস্ট মানি, মোবাইল রিচার্জ, ক্রেডিট কার্ড বিল পেমেন্ট, স্যালারি ডিসবার্সমেন্ট, ইউটিলিটি বিল পেমেন্ট, ব্যাংক ও কার্ড থেকে অ্যাড মানি, সরকারি বিভিন্ন পেমেন্টসহ আধুনিক জীবনধারার নানাবিধ আর্থিক লেনদেনের কাজও করা যায় ই-ওয়ালেট ‘পকেট’-এর মাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ২৩, ২০২৪
ইএসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।