ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাগেরহাটে বাজুসের মতবিনিময় সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, মে ১৫, ২০২৪
বাগেরহাটে বাজুসের মতবিনিময় সভা

বাগেরহাট: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) বাগেরহাট জেলা শাখায় মতবিনিময় সভা হয়েছে।  

বুধবার (১৫ মে) সন্ধ্যায় বাগেরহাট শহরের কর্মকার পট্টিতে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. রিপনুল হাসান।

তিনি বলেন, বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর সারাদেশের স্বর্ণ ব্যবসায়ীদের সব সমস্যা সমাধানে কাজ করছেন। ইতোমধ্যেই তিনি দেশের সব স্বর্ণ ব্যবসায়ীদের এক ছাতার নিচে আনতে পেরেছেন। বাজুস এখন দেশের সব থেকে বড় ব্যবসায়ী সংগঠনে রূপ নিয়েছে। ডিসেম্বরের মধ্যে দেশের শীর্ষ ব্যবসায়িক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের গোল্ড রিফাইনারি চালু হলে স্বর্ণ শিল্পে ব্যাপক পরিবর্তন আসবে। স্বর্ণ ক্রয়-বিক্রয়ে দীর্ঘদিনের সমস্যা সমাধান হবে। স্বর্ণ ব্যবসায়ীরা অহেতুক পুলিশি হয়রানি থেকে রক্ষা পাবেন।

তিনি আরও বলেন, সায়েম সোবহান আনভীরের প্রচেষ্টায় ঢাকায় বাজুসের নিজস্ব ভবন হচ্ছে। স্বর্ণ ব্যবসায়ীরা এই ভবনে গিয়ে কম খরচে থাকার সুবিধা পাবেন। সেই সঙ্গে আরও অনেক সুবিধা থাকবে।  

বাগেরহাট জেলা জুয়েলার্স অ্যাসোসিয়েশনের সভাপতি শ্যামল কুমার সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন- বাজুস কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ উত্তম বণিক, কার্যনির্বাহী সদস্য মো. ওয়াহিদুজ্জামান, বাজুস এক্সিকিউটিভ কে এম রাহাত ইসলাম, বাজুস জেলা কমিটির সাধারণ সম্পাদক নীলয় কুমার ভদ্র প্রমুখ।  

মতবিনিময় সভায় বাজুস বাগেরহাট জেলা ও বিভিন্ন উপজেলা শাখার সদস্যরা উপস্থিত ছিলেন। স্বর্ণ ব্যবসায়ীরা কেন্দ্রীয় নেতাদের কাছে বিভিন্ন সমস্যা ও সংকটের কথা তুলে ধরেন।  

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, মে ১৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।