ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কিয়া মোটরস-প্রগতি ইন্ডাস্ট্রিজের সমঝোতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
কিয়া মোটরস-প্রগতি ইন্ডাস্ট্রিজের সমঝোতা

ঢাকা: দক্ষিণ কোরিয়ার কিয়া মোটরস করপোরেশনের কিয়া ব্র্যান্ডের সেরাটো সিডান কার সংযোজন ও বাজারজাত করার লক্ষ্যে কিয়া মোটরস কর্পোরেশনের অনুমোদিত প্রতিষ্ঠান এসটিএক্স করপোরেশন, দক্ষিণ কোরিয়া এবং প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশ এর মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ এবং এসটিএক্স করপোরেশনের সিইও পার্ক সাং জুন এমওইউতে স্বাক্ষর করেন।

এ সময় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন প্রধান অতিথি হিসেবে এমওইউ স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের (বিএসইসি) চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আলম, দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত দেলওয়ার হোসেন এবং কিয়া বাংলাদেশ এর প্রতিনিধি মেঘনা অটোমোবাইলের এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুজ্জামান চৌধুরী এবং এসটিএক্স করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক সাং হ (স্টেভিন) পার্ক, মবিলিটি বিজনেস ডিভিশন টিম লিডার সাংনাম কিম।

সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড সরকারি-বেসরকারিসহ বিভিন্ন ক্রেতা প্রতিষ্ঠানের কাছে ব্র্যান্ড নিউ সিডান কার স্বল্পমূল্যে সরবরাহ করতে সক্ষম হবে বলে আশা করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
জিসিজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।