ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হাইওয়ে পুলিশের ট্রাফিক জরিমানা আদায় করবে কমিউনিটি ব্যাংক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
হাইওয়ে পুলিশের ট্রাফিক জরিমানা আদায় করবে কমিউনিটি ব্যাংক

ফরিদপুর: হাইওয়ে পুলিশের মাদারীপুর অঞ্চলের ই-ট্রাফিক জরিমানা কমিউনিটি ব্যাংকের সব অ্যাকাউন্ট হোল্ডারের পাশাপাশি যে কোনো ডেবিট কিংবা ক্রেডিট কার্ড হোল্ডারও সহজে পরিশোধ করতে পারবেন। এছাড়া বাংলা কিউআর কোডের মাধ্যমেও ট্রাফিকের জরিমানার টাকা তাৎক্ষণিকভাবে প্রদান করে মামলা মীমাংসা করা যাবে।

এই সম্পূর্ণ ডিজিটাল প্রক্রিয়াটি যেন অতি সহজে ও দ্রুত সমাধান করা যায়, সে লক্ষ্যে কমিউনিট ব্যাংক বাংলাদেশ পিএলসি ও হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিওনের সঙ্গে একটি চুক্তি হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে এ চুক্তির উদ্বোধন করেন ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য এ.কে. আজাদ।  

ফরিদপুর সদর উপজেলা অডিটোরিয়াম অনুষ্ঠিত এ চুক্তি অনুষ্ঠানে হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিওনের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাহিনুর আলম খানের (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- কমিউনিটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট (ভিপি) ও হেড অব এডিসি জাহির আহমেদ, আইটি বিভাগের এভিপি ফাইম উল আওয়াল, আইটি বিভাগের এফএভিপি আমিরুল ইসলাম, কমিউনিটি ব্যাংকের ফরিদপুর জেলার প্রতিনিধি হারুন-অর-রশীদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

পর্যায়ক্রমে এই সেবাটি সারা বাংলাদেশে পুলিশের সব জেলা ও মেট্রোপলিটন এলাকায় পাওয়া যাবে বলে জানান কমিউনিটি ব্যাংকের এডিসি প্রধান জাহির আহামেদ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।