ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

হজযাত্রীদের জিএমজি এয়ারলাইন্সের বিশেষ উপহার

বাংলানিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১০
হজযাত্রীদের জিএমজি এয়ারলাইন্সের বিশেষ উপহার

ঢাকা: বাংলাদেশের বৃহৎ বেসরকারি বিমান পরিবহন সংস্থা জিএমজি এয়ারলাইন্স হজ্বযাত্রীদের হজের আনুসঙ্গিক কার্যক্রম সম্পন্ন করতে বিশেষ উপহার সামগ্রী প্রদান করছে।

এয়ারলাইন্সের উত্তম আতিথেয়তার অংশ হিসেবে দেওয়া এসব উপহার সামগ্রীর মধ্যে রয়েছে হজের কার্যক্রম সঠিক ভাবে সম্পন্ন করার বিবরণ সম্বলিত পুস্তিকা, শুকনো খাবার, ব্যাগ ও ছাতা।



জিএমজি এয়ারলাইন্সের জেদ্দাগামী ফাইটে গমনকারী হজ্বযাত্রীদের মধ্যে বুধবার থেকে এই উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। জিএমজি তার বোয়িং ৭৬৭-৩০০ইআর এয়ারক্রাফটটি হজযাত্রী পরিবহনে ব্যবহার করছে ।

উল্লেখ্য, সাধারণ যাত্রীরাও এই সময় একই ফাইটে জেদ্দা ভ্রমণ করতে পারবেন।

জিএমজি এয়ারলাইন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা মি. ক্রিশ্চিয়ান হেইঞ্জম্যান সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, “আমরা আশা করি প্রথমবারের মত যারা পবিত্র হজ পালন করতে যাচ্ছেন, তাদের জন্য এ সব উপহার সামগ্রী অনেক সহায়ক হবে। ”

উল্লেখ্য, ১৯৯৭সালে প্রতিষ্ঠিত জিএমজি এয়ারলাইন্স ১৯৯৮ সালের ৬ এপ্রিল অভ্যন্তরীণ রুটে যাত্রী পরিবহন সেবা পরিচালনা শুরু করে। ২০০৪ সালে চট্টগ্রাম-কলকাতা রুটে ফাইট চালুর মাধ্যমে প্রথম আন্তর্জাতিক পরিমন্ডলে পা দেয় এ কোম্পানিটি।

বাংলাদেশ সময়: ২০২৫ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa