ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

একমাত্র আদিবাসী বীর বিক্রমের পাশে জনতা ব্যাংক

এস বাসু দাশ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১০
একমাত্র আদিবাসী বীর বিক্রমের পাশে জনতা ব্যাংক

বান্দরবান: মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ ভূমিকার জন্য দেশের একমাত্র আদিবাসী বীর বিক্রম ইউকেচিংয়ের পাশে দাঁড়িয়েছে জনতা ব্যাংক।

বুধবার বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কে তার হাতে ব্যাংকটির পক্ষ থেকে দেড় লাখ টাকার চেক তুলে দেওয়া হয়েছে।


 
চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) বীর বাহাদুর এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মিজানুর রহমান, জেলা পুলিশ সুপার কামরুল আহসান, জনতা ব্যাংক চট্টগ্রামের মহাব্যবস্থাপক আমিনুল ইসলাম, জেলা পরিষদ সদস্য কাজী মুজিবর রহমান প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হা।

প্রধান অতিথির বক্তৃতায় বীর বাহাদুর এমপি বলেন, ‘যুদ্ধাপরাধীদের বিচারে বর্তমান সরকার বিভিন্ন পর্যায়ে কাজ করে যাচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচার করে ভবিষ্যত প্রজন্মের জন্য বর্তমান সরকার একটি দৃষ্টান্তমূলক অবদান রেখে যাবে। ’

প্রসঙ্গত, বান্দরবান জেলা পরিষদের অর্থায়নে জেলার প্রধান সড়ক থেকে লাঙ্গি পাড়া পর্যন্ত আড়াই কিলোমিটার সড়ক বীর বিক্রম ইউকেচিংয়ের নামে নামকরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa